banner

শেষ আপডেট ২২ অক্টোবর ২০১৯,  ১৯:৩০  ||   মঙ্গলবার, ২২ই অক্টোবর ২০১৯ ইং, ৭ কার্তিক ১৪২৬

দেশবাসীর প্রত্যাশা পূরণে জাতীয় পার্টি গণমুখি কর্মসূচী দিয়ে দাবী আদায় করবে–জিএম কাদের

দেশবাসীর প্রত্যাশা পূরণে জাতীয় পার্টি গণমুখি কর্মসূচী দিয়ে দাবী আদায় করবে–জিএম কাদের

১ অগাস্ট ২০১৯ | ২১:১৬ |    নিজস্ব প্রতিবেদক
  • দেশবাসীর প্রত্যাশা পূরণে জাতীয় পার্টি গণমুখি কর্মসূচী দিয়ে দাবী আদায় করবে–জিএম কাদের

 

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, বর্তমানে বাংলাদেশের রাজনীতিতে শুন্যতা সৃষ্টি হয়েছে। দেশের মানুষ নিজেদের জন্য একটি রাজনৈতিক শক্তি খুঁজছে। আমরা শক্তি অর্জন করে গণমানুষের স্বার্থে কর্মসূচি দিয়ে দেশবাসীর প্রত্যাশা পূরণ করবো। আজ পহেলা আগস্ টবৃহস্পতিবার বিকেলে ইনষ্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এর মুক্তিযোদ্ধা মিলনায়তনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর স্মরণ সভায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এ কথা বলেন।

তিনি বলেন, জাতীয় পার্টির সামনে সুদিন অপেক্ষা করছে। জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি আরো বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ সবসময় গণতন্ত্র উত্তরোনের জন্য কাজ করেছেন। তিনি উপজেলা পরিষদ সৃষ্টি করে গণমানুষের ভোটে নির্বাচিত প্রতিনিধিদের ক্ষমতায়ন করেছিলেন। শত বাঁধা বিপত্তি উপেক্ষা করেও রাষ্ট্রের কেন্দ্রীভূত ক্ষমতা বিকেন্দ্রীকরণ করেছেন। ভাষা শহীদদের স্মৃতির প্রতি সম্মান দেখিয়ে হুসেইন মুহম্মদ এরশাদ আইন করে সর্বক্ষেত্রে বাংলাভাষা প্রচলন নিশ্চিত করেছেন। দেশের খেলাধুলার ভবিষ্যত চিন্তা করে বিকেএসপি প্রতিষ্ঠা করেছিলেন। এখন বাংলাদেশ বিকেএসপি থেকে প্রতিভাবান খেলোয়ার পাচ্ছে।
তিনি বলেন, জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী। হুসেইন মুহম্মদ এরশাদের চারটি জানাজায় লাখো মানুষের ঢল প্রমান করেছে, হুসেইন মুহম্মদ এরশাদের জনপ্রীয়তা। হুসেইন মুহম্মদ এরশাদ কোন নির্বাচনে পরাজিত হননি। সাধারন মানুষ প্রতিটি নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করে হুসেইন মুহম্মদ এরশাদের প্রতি তাদের ভালোবাসা ব্যক্ত করেছেন।
চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, জাতীয় পার্টি অনেক বড় একটি দল। আগামী নির্বাচনে প্রমান হবে জাতীয় পার্টি দেশের মানুষের আস্থা ও ভালোবাসার দল।

তিনি বলেন, জাতীয় পার্টিতে কোন বিভেদ নেই। জাতীয় পার্টি গোলাম মোহাম্মদ কাদের এমপির নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে।

তিনি আরো বলেন, যারা জিএম কাদের ও বেগম রওশন এরশাদ এর মাঝে বিভেদ সৃষ্টি করতে চায় তাদের ছাড় দেয়া হবেনা।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি’র সভাপতিত্বে এবং ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, এসএম ফয়সল চিশতী, এড. মোঃ রেজাউল ইসলাম ভুইয়া, ভাইস চেয়ারম্যান- অধ্যাপক ইকবাল হোসেন রাজু।
স্মরণ সভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের ধর্ম বিষয়ক উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী।
স্মরণ সভায় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব শেখ আলমগীর হোসেন, মনিরুল ইসলাম মিলন, সম্পাদক মন্ডলীর সদস্য- বীরমুক্তিযোদ্ধা মোঃ ইসহাক ভুইয়া, মোঃ হারুন অর রশিদ, সুলতান মাহমুদ, খোরশেদ আলম খুশু, মোঃ বেলাল হোসেন, এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, মোঃ জামাল রানা, এমএ রাজ্জাক খান, মঞ্জুরুল হক, মিজানুর রহমান মিরু, সুজন দে কেন্দ্রীয় নেতা- মোঃ মাসুদুর রহমান মাসুম, এমএ সোবহান, মোঃ দ্বীন ইসলাম শেখ, দেলোয়ার হোসেন খান মিলন, এড. আবু তৈয়ব, মিনি খান, মাহবুবুর রহমান খসরু, ছাত্র সমাজের আহ্বায়ক -মোঃ জামাল উদ্দিন, সদস্য সচিব ফয়সাল দিদার দিপু, ঢাকা মহানগরের থানা নেতৃবৃন্দ যাত্রাবাড়ী থানা সভাপতি মোঃ আক্তার হোসেন, শাহজাহানপুর থানার সভাপতি নেয়ামত উল্লাহ নবু, নিউমার্কেট থানা সভাপতি শাহাদাৎ হোসেন খান, শ্যামপুর থানা সভাপতি কাউসার আহমেদ, গেন্ডারিয়া থানা সভাপতি মোঃ শরফুদ্দিন আহমে শিপু, সবুজবাগ থানা সভাপতি এমএ কাইয়ুম, শ্যামপুর থানা সাঃ সম্পাদক ইব্রাহিম মোল্লা, কদমতলী সাঃ সম্পাদক শেখ মাসুদুর রহমান, ছাত্রনেতা ইব্রাহিম খান জুয়েল, শাহ ইমরান রিপন, মোঃ জুবায়ের আহমেদ প্রমুখ ।