banner

শেষ আপডেট ১৫ সেপ্টেম্বর ২০১৯,  ২২:১৭  ||   সোমবার, ১৬ই সেপ্টেম্বর ২০১৯ ইং, ১ আশ্বিন ১৪২৬

ছয় মাসে প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা আরও ১০ ভাগ বেড়েছে

ছয় মাসে প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা আরও ১০ ভাগ বেড়েছে

৩০ জুলাই ২০১৯ | ২১:২৪ |    নিজস্ব প্রতিবেদক
  • ছয় মাসে প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা আরও ১০ ভাগ বেড়েছে
 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে কিছু ইস্যু এসেছে, যেগুলো নিয়ে অনেকে গুজব ও গুঞ্জন সৃষ্টি করছেন। সরকারের জনপ্রিয়তা দেখে যাদের গাত্রদাহ শুরু হয়েছে, তারাই এসব করছেন। গত ছয় মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা আরও ১০ ভাগ বেড়েছে, এটি তারা সহ্য করতে পারছেন না বলেই গুজব ছড়াচ্ছেন।আজ মঙ্গলবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের জরুরি সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিরোধী দল হিসেবে ভূমিকা রাখতে না পেরে এখন তারা (বিএনপি) সরকারের দুই মেয়র ও স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করছে। তারা বন্যার্তদের পাশেও দাঁড়াতে পারেনি, সব জায়গায় ব্যর্থ হয়েছে। এ ব্যর্থতার দায় নিয়ে বিএনপির ‘টপ টু বটম’ পদত্যাগ করা উচিত।

ডেঙ্গু প্রতিরোধে সবার সহযোগিতা কামনা করে তিনি বলেন, ডেঙ্গু প্রতিরোধে সারাদেশে পরিচ্ছন্নতা অভিযান চালাবে আওয়ামী লীগ। বুধবার (৩১ জুলাই) সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত এ অভিযান চলবে। কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয় ও এর আশপাশের এলাকায় পরিচ্ছন্নতা অভিযান চালাবেন। একই সময় ঢাকার প্রতিটি ওয়ার্ডে পরিচ্ছন্নতা অভিযান চালাবেন নগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

‘২ আগস্ট জুমার নামাজের কারণে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ডেঙ্গু মোকাবিলায় অভিযান চালানো হবে। আর ৩ আগস্ট যথারীতি সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত পরিচ্ছন্নতা অভিযান চলবে। জেলা-উপজেলা পর্যায়ে নেতারাও এ অভিযানে অংশ নেবেন। এখন সংসদ অধিবেশনের কার্যক্রম চলছে না। সংসদ সদস্যরাও নিজ নিজ এলাকায় এ পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেবেন।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বুধবার (৩১ জুলাই) দুপুর দেড়টায় নির্বাচন কমিশনে আওয়ামী লীগের দলীয় আয়-ব্যয়ের হিসাব জমা দেওয়া হবে। একটি প্রতিনিধি দল এটি জমা দিতে কমিশনে যাবে।

সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, এ কে এম এনামুল হক শামীম, ঢাকা উত্তর ও দক্ষিণের মেয়র আতিকুল ইসলাম ও সাঈদ খোকন প্রমুখ।