banner

শেষ আপডেট ১৫ নভেম্বর ২০১৯,  ২০:৫০  ||   শুক্রবার, ১৫ই নভেম্বর ২০১৯ ইং, ১ অগ্রাহায়ণ ১৪২৬

সাকিবের বর্ণাঢ্য সংবর্ধনায় হাজার হাজার ক্রীড়াপ্রেমী

সাকিবের বর্ণাঢ্য সংবর্ধনায় হাজার হাজার ক্রীড়াপ্রেমী

৩০ জুলাই ২০১৯ | ১৯:৫৭ |    নিজস্ব প্রতিবেদক
  • সাকিবের বর্ণাঢ্য সংবর্ধনায় হাজার হাজার ক্রীড়াপ্রেমী

 ক্রীড়া প্রতিবেদকঃ বিশ্বকাপ ক্রিকেটে অসাধারণ পারফরমেন্সের জন্য বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সংবর্ধনা অনুষ্ঠানে হাজার হাজার ক্রীড়াপ্রেমী উপস্থিত ছিলেন। আজ মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ক্রিকেট কমিটির উদ্যোগে সাকিবের বর্ণাঢ্য সংবর্ধনা অনুষ্ঠানে এ চিত্র দেখা গেছে। টাইগারদের টেস্ট জয়ের প্রথম ভেন্যু এমএ আজিজ স্টেডিয়ামে সাকিব ভক্তদের ঢল নেমেছিল।  অনুষ্ঠানে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন সাকিবকে সম্মানসূচক ‘নগর চাবি’ উপহার দেবেন। দেশের প্রথম কোনো খেলোয়াড়কে এ চাবি দিয়ে সম্মান জানাবেন ক্রীড়াবান্ধব মেয়র।
এদিকে সাকিবের সংবর্ধনা অনুষ্ঠানকে কেন্দ্র করে এমএ আজিজ স্টেডিয়ামে নেওয়া হয়েছে নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা। রং-বেরঙের নানা ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে স্টেডিয়ামসহ আশপাশের এলাকা।
সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলী আব্বাস জানান, ৮২তম আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যু এমএ আজিজে ভারতের মহেন্দ্র সিং ধোনি ও বাংলাদেশের মাশরাফি বিন মর্তুজার অভিষেক হয়েছিলো। বিশ্বখ্যাত অনেক ক্রিকেটারের পদচারণায় ধন্য এমএ আজিজে সাকিবের সংবর্ধনা ইতিহাসের অংশ হয়ে থাকবে।
সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে সম্মানিত করে চট্টগ্রামবাসী সম্মানিত হয়েছে। দায়বদ্ধতার জায়গা থেকে নগরবাসীর পক্ষে বিশ্ব বরেণ্য এ ক্রিকেটারকে ‘নগর চাবি’ দেওয়া হয়েছে।