banner

শেষ আপডেট ১৫ সেপ্টেম্বর ২০১৯,  ২২:১৭  ||   সোমবার, ১৬ই সেপ্টেম্বর ২০১৯ ইং, ১ আশ্বিন ১৪২৬

বান্দরবানে পানির স্রোতে ভেসে নিখোঁজ ২ পর্যটক

বান্দরবানে পানির স্রোতে ভেসে নিখোঁজ ২ পর্যটক

১ জুলাই ২০১৯ | ১৯:৫০ |    নিজস্ব প্রতিবেদক
  • বান্দরবানে পানির স্রোতে ভেসে নিখোঁজ ২ পর্যটক

বান্দরবান প্রতিনিধি  : বান্দরবানে রুমা উপজেলার ১নং পাইন্দু ইউনিয়নে পর্যটন পাইন্দু তিনাফ সাফ ঝর্ণায় পানির স্রোতে ভেসে গিয়ে দুইজন পর্যটক নিখোঁজ হয়েছেন।গত শনিবার (২৯ জুন) সন্ধ্যা পাচঁটার দিকে ছয়জন পর্যটক রোয়াংছড়ি উপজেলার রাস্তায় রুমা পাইন্দু ইউনিয়নে রনি পাড়া রাস্তায় দিক দিয়ে তিনাফ সাফ ঝর্ণায় বেড়েতে আসেন। হঠাৎ দুপুরের দিকে ভারি বৃষ্টি বর্ষণ হওয়ার ফলে পানির স্রোতে একজন পুরুষ ও একজন মহিলা ভেসে যান। এ সময় ঘটনাস্থলে বাকি চারজন ঘটনাটি নিশ্চিত করে রনি পাড়া ক্যাম্পে গিয়ে জানান।
এ বিষয়ে এলাকারবাসী ময়থাং বম জানান, ঘটনাটি সত্য। রনি পাড়া হতে পাইন্দু তিনাফ সাফ ঝর্ণায় বেড়েতে এসেছিল ছয় পর্যটক। হঠাৎ পানির স্রোত আসলে ভেসে যান এক নারী ও এক পুরুষ। নিখোঁজ পুরুষ ব্যক্তি নৌ-বাহিনীর কর্মকর্তা বলে জানা গেছে।
ঘটনাস্থলে ১নং পাইন্দু ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান উহ্লামং মারমা, রাজনীতিবিদ ও এলাকাবাসী নিখোঁজ ব্যক্তিদের লাশ না পাওয়ার পর্যন্ত খোজাঁখুজি চলমান অব্যাহত রাখবে বলে জানিয়েছেন।
এ ঘটনাটি নিশ্চিত করতে রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল কালামকে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি সত্যতা নিশ্চিত করতে আমরা এখন ঘটনাস্থলে রওনা দিচ্ছি। পরে লাশটি উদ্ধার করা হলে নিহতদের ঠিকানা বা তথ্য জানা যাবে।