banner

শেষ আপডেট ১৭ জুলাই ২০১৯,  ১০:৩৪  ||   বুধবার, ১৭ই জুলাই ২০১৯ ইং, ২ শ্রাবণ ১৪২৬

বাংলাদেশকে জানতে হলে আওয়ামী লীগকে জানাতে হবে–ইঞ্জিনিয়ার মোশাররফ

বাংলাদেশকে জানতে হলে আওয়ামী লীগকে জানাতে হবে–ইঞ্জিনিয়ার মোশাররফ

২৯ জুন ২০১৯ | ২০:৫৩ |    নিজস্ব প্রতিবেদক
  • বাংলাদেশকে জানতে হলে আওয়ামী লীগকে জানাতে হবে–ইঞ্জিনিয়ার মোশাররফ

ক্রাইম প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগের ইতিহাস ঐতিহ্য গৌরব সংগ্রাম ও সাফল্যের ইতিহাস। মহান স্বাধীনতাসহ দেশের সব বড় অর্জন আওয়ামী লীগের হাত ধরে হয়েছে। বাংলাদেশকে জানতে হলে প্রথমে আওয়ামী লীগকে জানতে হবে।  গত শুক্রবার নগরীর জেলা পরিষদ মিলনায়তনে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ আয়োজিত আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন।

তথ্যমন্ত্রী বলেন, ধারাবাহিকতার কারনে বর্তমান সরকার দেশকে নতুন উচ্চতায় পৌঁছে দিয়েছে। সরকারের ভিশনারী পরিকল্পনার কারনে আমরা মধ্যম ও উন্নত দেশের দিকে ক্রমাগত অগ্রসর হচ্ছি। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে দলীয় শৃংখলা রক্ষার পাশাপাশি সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। রাজনীতিকে ব্যক্তিগত স্বার্থ সিদ্ধির হাতিয়ার হিসেবে ব্যবহার না করে ব্রত হিসেবে নিতে হবে।

মন্ত্রী বলেন, নতুন নেতৃত্বকে দেশ ও দলের সঠিক ইতিহাস জানতে হবে। এজন্য পাড়ায় পাড়ায় পাঠচক্র গড়ে তুলতে হবে।
কর্ণেল অলি আহমদের নেতৃত্বে নতুন জোটের আত্বপ্রকাশকে অভিনন্দন জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, ঐক্যফ্রন্টের মধ্যে যে অনৈক্য রয়েছে এ জোট তা প্রমাণ করে। এ নতুন জোটের উচিত ধোঁয়াশা না রেখে জনগণের সম্মুখে তাদের উদ্দেশ্য পরিস্কারভাবে তুলে ধরা।
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উত্তর জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এম এ সালাম, মহানগর পিপি এডভোকেট ফখরুদ্দিনসহ বিভিন্ন উপজেলা চেয়ারম্যান ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।