banner

শেষ আপডেট ২০ অক্টোবর ২০১৯,  ২১:১৬  ||   রবিবার, ২০ই অক্টোবর ২০১৯ ইং, ৫ কার্তিক ১৪২৬

নগরীতে ৪৩ কোটি ২৬ লাখ টাকা ব্যয়ে দেড় কিলোমিটার রোড কার্পেটিং কাজ উদ্বোধন

নগরীতে ৪৩ কোটি ২৬ লাখ টাকা ব্যয়ে দেড় কিলোমিটার রোড কার্পেটিং কাজ উদ্বোধন

২৬ জুন ২০১৯ | ২১:১৩ |    নিজস্ব প্রতিবেদক
  • নগরীতে ৪৩ কোটি ২৬ লাখ টাকা ব্যয়ে  দেড় কিলোমিটার রোড কার্পেটিং কাজ উদ্বোধন

ক্রাইম প্রতিবেদকঃ নগরীর পোর্ট কানেকটিং রোড অলংকার মোড় থেকে নিমতলা বিশ্ব রোড মোড় পর্যন্ত সড়ক উন্নয়ন কাজের লট-১’র কার্পেটিং কাজ উদ্বোধন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। এই লটের আওতায় পোর্ট কানেকটিং রোডের মাজার এলাকা থেকে আনন্দপুর পর্যন্ত দেড় কিলোমিটার সড়ক এলাকা কার্পেটিং করা হবে। জাইকার অর্থায়নে সিটি গভর্নেন্স প্রকল্পের আওতায় ৪৩ কোটি ২৬ লাখ ৩৬ হাজার টাকা ব্যয়ে এই কার্পেটিং কাজ বাস্তবায়ন করা হবে। আজ বুধবার দুপুরে নয়াবাজার মোড়ে মেয়র এই উন্নয়ন কাজ উদ্বোধনের ফলক উন্মোচন করেছেন।
উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র বলেন, আগ্রাবাদ এক্সেস রোড ও পোর্ট কানেকটিং রোডের উন্নয়ন কাজে ব্যয় করা হচ্ছে প্রায় ২২৫ কোটি টাকা। এর মধ্যে সড়ক দুটির পূর্ব পাশের উন্নয়ন কাজে প্রায় ১০৩ কোটি টাকা ব্যয় করা হচ্ছে। আগামী তিন চার মাসের মধ্যে এক পাশের উন্নয়ন কাজ সম্পন্ন করার লক্ষ্যে কাজ এগিয়ে চলছে। তবে বর্ষা মৌসুমের বৈরী আবহাওয়ার কারণে উন্নয়ন কাজে কিছুটা প্রতিবন্ধকতা সৃষ্টি হতে পারে। জনসাধারণের কাছে এই উন্নয়ন কাজ বাস্তবায়নে সৃষ্ট দুর্ভোগ হয়রানির জন্য মেয়র দুঃখ প্রকাশ করেছেন।
তিনি আরও বলেন, মহানগরে আগ্রাবাদ এক্সেস রোড ও পোর্ট কানেকটিং সড়ক সর্বপ্রথম পরিকল্পিত সড়ক। এই সড়কের দুই পাশে ড্রেন, ফুটপাত করা হচ্ছে। এলইডি আলোকায়ন ব্যবস্থা করা হবে। জলাবদ্ধতা থেকে রক্ষার জন্য সড়ক দুটি প্রায় তিন ফুট উঁচু করা হচ্ছে। অনুষ্ঠানে কাউন্সিলর এরশাদ উল্লাহ, ছাবের আহমদ, মোরশেদ আকতার,আবুল হাশেম, সংরক্ষিত কাউন্সিলর ফারহানা জাবেদ, জেসমিন খানম ও স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।