banner

শেষ আপডেট ২০ অক্টোবর ২০১৯,  ২১:১৬  ||   রবিবার, ২০ই অক্টোবর ২০১৯ ইং, ৫ কার্তিক ১৪২৬

বাংলাদেশে যা কিছু অর্জন সব কিছুই আওয়ামী লীগের আমলে–ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

বাংলাদেশে যা কিছু অর্জন সব কিছুই আওয়ামী লীগের আমলে–ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

২৩ জুন ২০১৯ | ২০:৫২ |    নিজস্ব প্রতিবেদক
  • বাংলাদেশে যা কিছু অর্জন সব কিছুই আওয়ামী লীগের আমলে–ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

ক্রাইম প্রতিবেদকঃ  বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, পদ্মা সেতু, আখতারুজ্জামান ফ্লাইওভার, বঙ্গবন্ধু টানেল, মিরসরাই ও আনোয়ারায় অর্থনৈতিক জোনসহ সরকারের অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন হয়েছে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর। এ উন্নয়ন কর্মযজ্ঞ আরো বেগবান ও গতিশীল করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার বারবার নির্বাচিত করা প্রয়োজন হবে।
মোশাররফ হোসেন আজ রোববার চট্টগ্রাম ইঞ্জিনিয়ার ইন্সটিটিউশন (আইইবি) চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে নেতৃত্বধানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের আজ ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী। আওয়ামী লীগের ইতিহাসের সাথে বাংলাদেশের ইতিহাস জড়িত। জাতির জনক আমাদের স্বাধীনতা দিয়েছেন। জাতির জনকের কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি। তিনি আরো বলেন, এ দলের অর্জন মানে বাংলাদেশের অর্জন।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মাহতাব উদ্দিন চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ছাত্রনেতা ও সরকারের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনসহ চট্টগ্রামের স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।