banner

শেষ আপডেট ২০ অক্টোবর ২০১৯,  ২১:১৬  ||   রবিবার, ২০ই অক্টোবর ২০১৯ ইং, ৫ কার্তিক ১৪২৬

আলমডাঙ্গা উপজেলায় ঘুমন্ত যুবককে গুলি করে হত্যা

আলমডাঙ্গা উপজেলায় ঘুমন্ত যুবককে গুলি করে হত্যা

২২ জুন ২০১৯ | ১২:১০ |    নিজস্ব প্রতিবেদক
  • আলমডাঙ্গা উপজেলায় ঘুমন্ত যুবককে গুলি করে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ  চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় ঘুমন্ত যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। তার নাম সবুর আলী (৩৮)।গতকাল শুক্রবার গভীররাতে আলমডাঙ্গা উপজেলার হারদী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সবুর আলী একই গ্রামের পলান মণ্ডলের ছেলে। তিনি গরু মোটাতাজাকরণ ব্যবসা করতেন।

হারদী ইউনিয়ন কৃষকলীগ নেতা আনোয়ার হোসেন জানান, সবুর আলী গরু মোটাতাজাকরণ ব্যবসা করতেন। চুরির ভয়ে রাতে বারবার ঘুম থেকে উঠে গরু দেখতেন তিনি। সে কারণে হয়তো ঘরের দরজা খুলে ঘুমিয়েছিলেন। তার স্ত্রী পাশের রুমে ঘুমাচ্ছিলেন।সেই সুযোগে শুক্রবার গভীররাতে ঘাতকরা ঘরে ঢুকে ঘুমন্ত সবুর আলীকে গুলি করে হত্যা করেছে বলে প্রতিবেশীদের ধারণা।

নিহত সবুর আলীর স্ত্রী সালমা খাতুন বলেন, রাত ২টার দিকে গুলির শব্দে আমার ঘুম ভেঙে যায়। এরপর উঠে দরজা খুলতে গিয়ে দেখি বাইরে থেকে আটকানো। সম্ভবত ঘাতকরা স্বামীকে খুনের আগে বাইরে থেকে দরজার শিকল লাগিয়ে দিয়েছিল।

আজ শনিবার ভোরে আলমডাঙ্গা থানার ওসি মুন্সি আসাদুজ্জামান বলেন, ঘাতকরা গুলি করেছে না কি অন্য কিছু দিয়ে আঘাত করে হত্যা করেছে তা পরিষ্কার বোঝা যাচ্ছে না। ময়নাতদন্তের পর হয়তো বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। আর কী কারণে এ খুনের ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি।