banner

শেষ আপডেট ২৬ জুন ২০১৯,  ১১:৫৭  ||   বুধবার, ২৬ই জুন ২০১৯ ইং, ১২ আষাঢ় ১৪২৬

ছুটি শেষ : ফিরছে মানুষ

ছুটি শেষ : ফিরছে মানুষ

৮ জুন ২০১৯ | ১৯:৫৫ |    নিজস্ব প্রতিবেদক
  • ছুটি শেষ : ফিরছে মানুষ

ক্রাইম প্রতিবেদকঃ  রমজানের ঈদ শেষে ফের কর্মমূখর হচ্ছে বন্দর নগরী চট্টগ্রাম। আজ রোববার সকল সরকারী-বেসরকারীভাবে সকল অফিস আদালত খোলার কারণে আজ শনিবার থেকে গ্রামের বাড়িতে প্রিয়জনের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে যাওয়া মানুষরা নগরে ফিরতে শুরু করেছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে সড়ক, নৌ ও রেলপথে পরিবার-পরিজন নিয়ে নগরীতে ফিরছেন এসব কর্মজীবীরা। গতকাল শনিবার দুপুরের পর থেকে চট্টগ্রাম নগরীতে এ চিত্র দেখা গেছে।
প্রাইভেট ফার্মে চাকুরীজিবি কক্সবাজার থেকে ফেরা যাত্রী রাকিব হাসান জানান, যাত্রীদের ভিড় থাকায় অতিরিক্ত ভাড়া আদায় করছে গাড়িগুলো। আগামীকাল (আজ ) থেকে অফিস করতে হবে তাই বেশি ভাড়া দিয়ে হলেও আসতে হয়েছে।
শাহানারা নামে এক যাত্রী বলেন, স্টেশনে শ্রমিক সংকটের কারণে ট্রেন থেকে মালামাল নামাতে সমস্যা হয়েছে। এছাড়া আর কোনো সমস্যা হয়নি।
সকালে নগরীর বহদ্দারহাট, কদমতলী বিআরটিসি টার্মিনাল, গরীবুল্লাহ শাহ মাজার সংলগ্ন দূরপাল্লার বাস স্টেশন ও শুভপুর বাস টার্মিনালে বাসে করে নগরীতে ফিরতে দেখা গেছে কর্মজীবী মানুষদের।
বহদ্দারহাট টার্মিনালের শ্যামলী কাউন্টারের ম্যানেজার আবুল কালাম বলেন, ছুটি শেষ , তাই যাত্রীর চাপ বাড়ছে। শুভপুর টার্মিনালে এনা ট্রাভেলসের ম্যানেজার আশিকুর রহমান বলেন, কুমিল্লা ও ফেনী থেকে আজ (গতকাল) সকালে যাত্রীবোঝাই বাস চট্টগ্রাম এসেছে। এদিকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে গিয়ে দেখা গেছে, দেশের বিভিন্ন অঞ্চল থেকে ঈদ শেষে চট্টগ্রামে ফিরছে কর্মজীবী মানুষ।