banner

শেষ আপডেট ২১ সেপ্টেম্বর ২০১৯,  ২৩:১৫  ||   রবিবার, ২২ই সেপ্টেম্বর ২০১৯ ইং, ৭ আশ্বিন ১৪২৬

খুলশীতে পুলিশ-ছিনতাইকারী ‘বন্দুকযুদ্ধ’ : গুলিবিদ্ধ -১

খুলশীতে পুলিশ-ছিনতাইকারী ‘বন্দুকযুদ্ধ’ : গুলিবিদ্ধ -১

৮ জুন ২০১৯ | ১৯:৪৫ |    নিজস্ব প্রতিবেদক
  • খুলশীতে পুলিশ-ছিনতাইকারী ‘বন্দুকযুদ্ধ’ : গুলিবিদ্ধ -১

ক্রাইম প্রতিবেদকঃ নগরীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছে। আজ শনিবার ভোররাতে খুলশী থানাধীন এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধ ওই ছিনতাইকারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গ্রেফতার তিন ছিনতাইকারী হলো- মো. রুবেল (২২), মো. জাহিদ (১৮) ও শান্ত (১৭)। এদের মধ্যে রুবেল পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পায়ে গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও দুইটি ছুরি উদ্ধার করেছে পুলিশ।
খুলশী থানার ওসি প্রনব চৌধুরী বলেন, খুলশী জালালাবাদ নীলাচল হাউজিং সংলগ্ন পাহাড়ে সংলগ্ন পাহাড়ে ছিনতাইকারীদের গ্রেফতার করতে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি করে তারা। পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে রুবেল নামে এক ছিনতাইকারীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ওসি বলেন, ঘটনাস্থল থেকে জাহিদ ও শান্ত নামে আরও দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও দুইটি ছুরি উদ্ধার করা হয়েছে।
ওসি জানান, গত ৩ জুন লালখান বাজার বাটালী পাহাড়ের নিচে গ্রুপ ফোরের নিরাপত্তাকর্মী সেন্টু দে ছিনতাইয়ের শিকার হন। তার কাছ থেকে ৪ হাজার ৬৫০ টাকা, একটি মোবাইল সেট, এটিএম কার্ডসহ গুরুত্বপূর্ণ কাগজ নিয়ে যায় ছিনতাইকারীরা। পরে এ ঘটনায় তিনি খুলশী থানায় মামলা দায়ের করেন। গত শুক্রবার ছিনতাইয়ের সঙ্গে জড়িত সালমান হোসেন (১৮) নামে একজনকে গ্রেফতার করা হয়। পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় সালমান।