banner

শেষ আপডেট ২১ সেপ্টেম্বর ২০১৯,  ২৩:১৫  ||   রবিবার, ২২ই সেপ্টেম্বর ২০১৯ ইং, ৭ আশ্বিন ১৪২৬

সিডিএ চেয়ারম্যানের সাথে মুক্তিযুদ্ধের ইতিহাস ও সাহিত্য চর্চা পরিষদ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা

সিডিএ চেয়ারম্যানের সাথে মুক্তিযুদ্ধের ইতিহাস ও সাহিত্য চর্চা পরিষদ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা

৮ জুন ২০১৯ | ১৯:১৩ |    নিজস্ব প্রতিবেদক
  • সিডিএ চেয়ারম্যানের সাথে মুক্তিযুদ্ধের ইতিহাস ও সাহিত্য চর্চা পরিষদ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা

 প্রেস বিজ্ঞপ্তিঃ মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন ও সৃজনশীল মানুষ তৈরিতে কাজ করে যাওয়া সংগঠন মুক্তিযুদ্ধের ইতিহাস ও সাহিত্য চর্চা পরিষদের নেতৃবৃন্দ সংগঠনের সভাপতি এম. নুরুল হুদা চৌধুরীর নেতৃত্বে আজ ৮ জুন  শনিবার বিকেলে সি.ডি.এর নব-নির্বাচিত চেয়ারম্যন আলহাজ্ব জহিরুল আলম দোভাষের সাথে নিজ বাসভবনে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় নেতবৃন্দ সিডিএ চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছায় অভিসিক্ত করেন।

শুভেচ্ছা বিনিময়ের সময় নেতৃবৃন্দ চট্টগ্রামের উন্নয়নে তাঁর মরহুম পিতার অবদানের কথা স্মরণ করেন এবং আগামীদিনে তাঁর নেতৃত্বে চট্টগ্রামে ব্যাপক উন্নয়নের আশাবাদ পোষণ করেন। সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ নিজেকে সৎ ও লোভ-লালসার উর্ধ্বে রেখে নিজের সর্বোচ্চ ত্যাগ দিয়ে চট্টগ্রামের উন্নয়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহযোগিতা নিয়ে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধের ইতিহাস ও সাহিত্য চর্চা পরিষদের কার্যকরি সভাপতি বাবুল কান্তি দাশ, সহ সভাপতি মোরশেদ চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. শওকত ইমরান সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক রেবা বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক বিলাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মো. রফিকুল ইসলাম রুবেল, দপ্তর সম্পাদক এস এম হাসান, প্রচার সম্পাদক কে, এইচ, এম তারেক, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা সায়মা বেগম নূপুর, সহ-সম্পাদক মো. ফারুক হাসান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক টিপলু বড়ুয়া প্রমুখ।