banner

শেষ আপডেট ২৪ অগাস্ট ২০১৯,  ২২:৪১  ||   শনিবার, ২৪ই আগষ্ট ২০১৯ ইং, ৯ ভাদ্র ১৪২৬

বান্দরবানে লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমিতির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

বান্দরবানে লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমিতির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

৩০ মে ২০১৯ | ২০:০০ |    নিজস্ব প্রতিবেদক
  • বান্দরবানে লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমিতির উদ্যোগে  ইফতার সামগ্রী বিতরণ

বশির আহমেদ,বান্দরবান প্রতিনিধি  : বান্দরবানে লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতির উদ্যোগে গরিব ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার সকালে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতির উদ্যোগে গরিব ও অসহায় পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতির সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ইফতার সামগ্রী বিতরণ করেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।
এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, পূবানী মালিক সমিতির সভাপতি সুব্রত দাশ ঝন্টু, বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক শফিউল আলম বাবুল, জেলা শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মুছা কোম্পানী, সহ সভাপতি রফিকুল ইসলাম, মোঃ মহি উদ্দিন, আবুল কালাম মুন্নাসহ প্রমুখ।
অনুষ্ঠানে বান্দরবানের বিভিন্ন এলাকার ৩শত গরিব ও অসহায় পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এসময় গরিব ও অসহায় পরিবারের সদস্যরা লাইনে দাঁড়িয়ে ইফতার সামগ্রী গ্রহণ করে।