banner

শেষ আপডেট ২৬ জুন ২০১৯,  ১১:৫৭  ||   বুধবার, ২৬ই জুন ২০১৯ ইং, ১২ আষাঢ় ১৪২৬

কুতুবদিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ আহত ৪

কুতুবদিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ আহত ৪

২৯ মে ২০১৯ | ২১:১৬ |    নিজস্ব প্রতিবেদক

লিটন কুতুবী,কুতুবদিয়া প্রতিনিধিঃ কুতুবদিয়া দ্বীপে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ আহত ৪জন।

আহতরা হলেন, ইসমত আরা বেগম (৩৫) মোছাম্মৎ আরশি (১৪) আনোয়ারুল করিম (৪৫) শান্তা (১০)। আহতদের কুতুবদিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
ভর্তিকৃত রোগীদের মধ্যে ইসমত আরা বেগম ও আরশির অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন বলে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক মোয়াজ্জেম হোসেন নিশ্চিত করেন। আহতরা সবাই পূর্ব আলী আকবর ডেইল চৌধূরী বাড়ির বাসিন্দা।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় পূর্ব পরিকল্পিতভাবে পূর্ব আলী আকবর ডেইল এলাকার সিরাজুল মোস্তাফা ও জহির ৭/৮জন দূর্বৃত্ত নিয়ে জেলে পাড়ায় আনোয়ারুল করিমের মুদির দোকানে হামলা চালায়। এতে পাশ^বর্তী চায়ের দোকানদার আহমুদুল করিম ও পানের দোকানদার বেদারুল করিম দূর্বৃত্তদের বাঁধা দেয়। দূর্বৃত্তরা তাদের দোকানেও হামলা চালিয়ে মালামাল লুট করে। এতে তিন দোকানদারের প্রায় তিন লাখ টাকার মালামাল লুট হয় বলে দোকান মালিক আনোয়ারুল করিম দাবী করেন।
দূবৃর্ত্তরা লুটতরাজে পর ক্ষান্ত হননি। একই ঘটনার সূত্র ধরে দূর্বৃত্তরা ঐ দিন ইফতারের সময় চৌধূরী বাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় ইসমত আরা বেগম ও আরশি, শান্তা গুরুতর আহত হয়।
জানা গেছে, স্থানীয় প্রবাসী আব্বাস চৌধূরীর সাথে মমতাজ উদ্দিনের ছেলে সিরাজুল মোস্তাফার দীর্ঘদিন ধরে সীমানা চলে আসছে। এমনকি আদালতে মামলাও হয়েছে। এ মামলায় আনোয়ারুল করিম সাক্ষী দিবে বলে মনে করে তার (আনোয়ারুল করিমের) সাথে সিরাজুল মোস্তাফা ঝগড়া বিবাদে বিরোধ সৃষ্টি করে সাক্ষী দেওয়া থেকে বিরত রাখার চেষ্টা পথ বেঁেচ নিয়েছে বলে এলাকাবাসীর অভিযোগ।