banner

শেষ আপডেট ১৮ অক্টোবর ২০১৯,  ২১:০২  ||   শুক্রবার, ১৮ই অক্টোবর ২০১৯ ইং, ৩ কার্তিক ১৪২৬

প্রেমস কালেকশনের বর্ষপূর্তিতে শাকিব-অপু বিশ্বাস

প্রেমস কালেকশনের বর্ষপূর্তিতে শাকিব-অপু বিশ্বাস

২৭ মে ২০১৯ | ২১:৪৭ |    নিজস্ব প্রতিবেদক
  • প্রেমস কালেকশনের বর্ষপূর্তিতে শাকিব-অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদকঃ বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত হল দেশের শীর্ষ অভিজাত ফ্যাশন হাউজ প্রেমস কালেকশনের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠান। গত ২৬ মে রবিবার রাত ১২টা বাজার সাথে সাথে উৎসবমুখর পরিবেশে কেক কেটে বর্ষপূর্তি উৎসবের সূচনা করেন প্রেমস কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি। এ সময় উপস্থিত ছিলেন, বর্তমান সময়ে দেশের সেরা চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা পপি। বর্ষপূর্তি অনুষ্ঠানে শাকিব খান ও অপু বিশ্বাসের উপস্থিতি ছিল আগ্রহের কেন্দ্রবিন্দুতে। যদিও দু’জন মুখোমুখি হননি। প্রেমস কালেকশনের ক্রেতা-শুভাকাক্সক্ষী ছাড়াও এ সময় আরও উপস্থিত ছিলেন নায়িকা মৌসুমি নাগ, মম, আলিশা প্রধান, অভিনেতা বাপ্পী চৌধুরী, ইমন, অপূর্ব, সজল, তাসকিনসহ দেশের চলচ্চিত্র, টেলিভিশন ও সঙ্গীতাঙ্গনের তারকা শিল্পীবৃন্দ।
শুভেচ্ছা বক্তব্যে শাকিব খান বলেন, এদেশের ক্রেতারা যারা ভারতে গিয়ে ঈদ বা বিয়ের কেনাকাটা করেন তাদের জন্য অপূর্ব সুযোগ করে দিয়েছে প্রেম’স কালেকশন্স। কষ্ট করে বাইরে না গিয়ে বাংলাদেশেই আপনি ভারতের বিভিন্ন রাজ্যের সেরা সব কারুকাজের পোশাক পাচ্ছেন। প্রেম ভাইয়ের চোখ ধাঁধানো কারুকাজ, রঙের বৈচিত্র্য, সর্বোপরি প্রতিটি পোশাকে আভিজাত্য ও রাজকীয় আবহে আমি মুগ্ধ।
প্রেমস কালেকশনের এমন আয়োজনকে সাধুবাদ জানিয়ে অপু বিশ্বাস সত্যপাল কালেকশনের আনস্টিচ শাড়ি, স্কার্ফ, পার্স, ব্যাগের প্রশংসা করেন। এরপর পপি, অপূর্ব, বাপ্পি চৌধুরী ও সজল সংক্ষিপ্ত বক্তব্যে তাদের বর্তমান ব্যস্ততা নিয়ে কথা বলেন এবং প্রেমস কালেকশনে এক ছাদের নিচে সব এক্সক্লুসিভ পোশাকের এমন কালেকশন দেশের অন্য কোথাও নেই বলে মন্তব্য করেন।
বর্ষপূর্তি অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্যে প্রেমস কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি বলেন, গুণগতমান, অভিজাত পোশাকের কারনেই স্বল্প সময়ে গ্রাহকের সন্তুষ্টি অর্জন করে প্রেমস কালেকশন আজ দেশের শীর্ষ ব্রান্ড হিসেবে পরিচিতি পেয়েছে। গুণগতমানের কারণে এখন আর মানুষ দেশের বাইরে শপিংমুখী হচ্ছে না। ঈদ সামনে রেখে গতবারের মতো এবারও ভারতীয় উপমহাদেশের এক্সক্লুসিভ সব ডিজাইনের জিরো থেকে ৫৪ সাইজ পর্যন্ত পাঞ্জাবি, শাড়ি, লেহেঙ্গা, শারারা, গাউন, শেরওয়ানী, বেনারসী, কাঞ্চিপুরাম শাড়ি এবং থ্রি-পিসের বিশাল কালেকশন দিয়ে সাজানো হয়েছে প্রেমস কালেকশন্স।