banner

শেষ আপডেট ২০ নভেম্বর ২০১৯,  ২০:৫৫  ||   বুধবার, ২০ই নভেম্বর ২০১৯ ইং, ৬ অগ্রহায়ণ ১৪২৬

বৃষ্টিতে পরিত্যক্ত বাংলাদেশ-পাকিস্তান প্রস্তুতি ম্যাচ

বৃষ্টিতে পরিত্যক্ত বাংলাদেশ-পাকিস্তান প্রস্তুতি ম্যাচ

২৬ মে ২০১৯ | ২১:২৩ |    নিজস্ব প্রতিবেদক
  • বৃষ্টিতে পরিত্যক্ত বাংলাদেশ-পাকিস্তান প্রস্তুতি ম্যাচ

বেরসিক বৃষ্টির কারণে প্রথম প্রস্তুতি ম্যাচটা খেলা হলো না বাংলাদেশের। ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায়। কিন্তু সকাল থেকেই কার্ডিফে বৃষ্টি ঝরে চলছিল। সেই বৃষ্টি থামার কোনো নামগন্ধ নেই। প্রথমে ম্যাচ বাতিল করার জন্য প্রথমে বাংলাদেশ সময় রাত ৮টা পর্যন্ত অপেক্ষার সিদ্ধান্ত নেয়া হয়েছিল। পরিস্থিতির পরিবর্তনে  নতুন সময় নির্ধারিত হয় ৯টা ১৭ মিনিটে। কিন্তু তার আগেই পরিত্যক্ত ঘোষিত হলো ম্যাচটি।

পাকিস্তানের বিপক্ষে আজকের ম্যাচে পরীক্ষা-নীরিক্ষা করতে চেয়েছিল বাংলাদেশ। মূল একাদশের বেশ কয়েকজন বিশ্রামকে দেওয়ার ভাবনা ছিল টিম ম্যানেজমেন্টের। প্রাথমিকভাবে সাকিব আল হাসান খেলছেন না- জানা গিয়েছিল। তাছাড়া আর কে কে একাদশের বাইরে থাকবেন সে ব্যাপারে কিছু বলা হয়নি। শেষ পর্যন্ত কারওই মাঠে নামা হলো না।

কার্ডিফ বাংলাদেশের জন্য স্মরণীয় ভেন্যু। এই মাঠেই ২০০৫ সালে প্রবল প্রতাপশালী অস্ট্রেলিয়াকে হারিয়েছিল বাংলাদেশ। ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে এই মাঠেই নিউজিল্যান্ডের বিপক্ষে সাকিব আল হাসান আর মাহমুদউল্লাহ অবিস্মরণীয় জুটি গড়ে ম্যাচ জিতিয়েছিলেন। আজ দিনের অন্য প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছিল উইন্ডিজ এবং দক্ষিণ আফ্রিকা। ওই ম্যাচেও হানা দিয়েছে বৃষ্টি। এই রিপোর্ট লেখা পর্যন্ত ম্যাচটি বাতিল করা হয়নি।