banner

শেষ আপডেট ২১ সেপ্টেম্বর ২০১৯,  ২৩:১৫  ||   রবিবার, ২২ই সেপ্টেম্বর ২০১৯ ইং, ৭ আশ্বিন ১৪২৬

চউকের ঢাকা বনানী রেস্ট হাউসের কাজ নিয়ে ঠিকাদারের পুকুর চুরি

চউকের ঢাকা বনানী রেস্ট হাউসের কাজ নিয়ে ঠিকাদারের পুকুর চুরি

২২ মে ২০১৯ | ১০:৩০ |    নিজস্ব প্রতিবেদক
  • চউকের ঢাকা বনানী রেস্ট হাউসের কাজ নিয়ে ঠিকাদারের পুকুর চুরি

ক্রাইম প্রতিবেদকঃ চউকে সাবেক চেয়ারম্যান আবদুছ সালামের আমলে বেশ কয়েকটি ঠিকাদারী প্রতিষ্টান বিভিন্ন প্রকল্পের কাজ নিয়ে পুকুর চুরি করেছে। এমনি একটি ঠিকাদারী প্রতিষ্টান হল রাকিব এন্ড ব্রাদাস। এ প্রতিষ্টানটির মালিক ১০ বছরে আলাদিনের চেরাগ পেয়ে আঙ্গুল ফুলে কলা গাছ বনে গেছে।

সূত্রে জানা গেছে, অতি সম্প্রতি আবদুছ সালাম চলে যাওয়ার কিছুদিন আগে পিডি মাহফুজ চউকের ঢাকা বনানীস্থ রেস্ট হাউসের সৌন্দয্য বধন ও রেস্ট হাউসের আসবাবপত্র ক্রয় করার জন্য কোটি টাকা মুল্যের দরপত্র আহবান করে।রাকিব এন্ড ব্রাদাস এর মালিক রাকিব ও বোড মেম্বার কেবিএম শাহজাহান এবং সাবেক চেয়ারম্যান এর চ্যালা ফারুকে দরপত্রের নিয়মনীতি না মেনে এককভাবে দরপত্রের কায্যাদেশ দেয়। যাহা সম্পুন্ন আইনের পরিপন্থি।

এই কোটি টাকার দরপত্রে নামকাওয়াস্তে রেস্টহাউসের ভিতরে ও বাইরে কিছু নিম্নমানের রং লাগানো সহ কিছু আনব্রান্ডের আসবাব ক্রয় করে প্রায় ৭০ লক্ষ টাকা পিডি ও চেয়ারম্যানের যোগসাজসে ঠিকাদারী প্রতিস্টান হাতিয়ে নেয়।

এ ব্যাপারে সংশ্লিষ্ট পিডি মাহফুজ রহমানের সাথে তার মুঠোফোনে এ বিষয়ে আলাপের জন্য একাধিকবার ফোন দেয়া হয়কিন্তু সুইজ অফ থাকার কারণে আলাপ করা সম্ভব হয়নি।

নতুন চেয়ারম্যান যোগদান করার পর থেকে রাকিব এন্ড ব্রাদাস বাকী ফাঁও বিল নেওয়ার জন্য তৎপরতা চালাচ্ছে।

বাকি অংশ কাল প্রকাশ করা হবে