banner

শেষ আপডেট ২৬ জুন ২০১৯,  ১১:৫৭  ||   বুধবার, ২৬ই জুন ২০১৯ ইং, ১২ আষাঢ় ১৪২৬

নগরীতে অজ্ঞাত লাশের পরিচয় মিলছে :হত্যাকারী গ্রেফতার

নগরীতে অজ্ঞাত লাশের পরিচয় মিলছে :হত্যাকারী গ্রেফতার

২১ মে ২০১৯ | ১৯:৪৪ |    নিজস্ব প্রতিবেদক
  • নগরীতে অজ্ঞাত লাশের পরিচয় মিলছে :হত্যাকারী গ্রেফতার

ক্রাইম প্রতিবেদকঃ  নগরীতে অবশেষে অজ্ঞাতনামা গলিত লাশের পরিচয় মিলছে। একই সাথে হত্যাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৩ মে বায়েজিদ বোস্তামী থানাধীন আমিন জুট মিলের উত্তর গেইট সংলগ্ন মৃধাপাড়া হতে অজ্ঞাতনামা অর্ধ-গলিত একটি মহিলার লাশ উদ্ধার করে পুলিশ। লাশটি উদ্ধারের পর থানায় মামলা দায়ের করা হলে গত ১৯ মে সন্ধায় ডবলমুরিং থানাধীন মুহুরি পাড়া এলাকা থেকে অজ্ঞাতনামা অর্ধ-গলিত লাশের পরিচয় উদ্ঘাটন করা হয়। লাশটি হল চকরিয়ার বদরুদ্দোজার পুত্র রেবেকা সোলতানা মনি(২৫)। একই সাথে হত্যাকারী মো. নেজাম উদ্দিন (২৯) কে গ্রেফতার করে পুলিশ।
এদিকে গ্রেফতারকৃত নেজাম হত্যাকান্ডের সহিত জড়িত থাকার কথা স্বীকার করে। তার স্বীকারোক্তি মতে ভিকটিমের ব্যবহৃত মোবাইল সেট ও ভিকটিমের জামা-কাপড় নেজামের হেফাজত হতে উদ্ধার করা হয়।

হাত্যার কারণ জানা যায়, পতিতালয়ে (ঘটনাস্থলে) পতিতা, খদ্দের মোঃ নেজাম উদ্দিন ও দালালের মধ্যে যৌনকর্মের উপার্জিত টাকা-পয়সা নিয়ে ত্রিমুখী বিরোধের জের ধরে দালালের পরিকল্পনায় এই হত্যাকান্ড করা হয়। নেজাম উদ্দিন রেবেকা সোলতানাকে দুই হাত দিয়ে গলা টিপে এবং গলায় ওড়না পেছিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।