banner

শেষ আপডেট ২৬ জুন ২০১৯,  ১১:৫৭  ||   বুধবার, ২৬ই জুন ২০১৯ ইং, ১২ আষাঢ় ১৪২৬

বান্দরবানে পাহাড় থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

বান্দরবানে পাহাড় থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

২০ মে ২০১৯ | ১৯:০৮ |    নিজস্ব প্রতিবেদক

বশির আহমেদ,বান্দরবান প্রতিনিধি  :: বান্দরবানের লামায় পাহাড় থেকে পড়ে আব্দুল গফুর (৩৬) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল রোববার (১৯ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও শ্রমিকরা জানায়, জেলার লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের দুর্গম মিজঝিরি এলাকায় পাহাড়ে গাছ কাটতে যায় কাঠুরিয়া শ্রমিকরা। উঁচু পাহাড়ের খাদে দাঁড়িয়ে গাছ কাটার সময় পা পিছলে পড়ে ঘটনাস্থলে মৃত্যু হয় শ্রমিক আব্দুল গফুরের (৩৫)।
সে ফাইতং ইউনিয়নের ধূইল্যাছড়ি এলাকার বাসিন্দা নুর হোসেনের পুত্র। শ্রমিকেরা পাহাড় থেকে নিহতের লাশ উদ্ধার করে টার বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ বাড়িতে গিয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।
স্থানীয় ইউপি মেম্বার সরোয়ার আলম জানান, ঘটনাস্থলটি অনেক দুর্গম এবং যোগাযোগ বিচ্ছিন্ন এলাকা। সড়কপথ না থাকায় লাশটি বাড়িতে আনতে দেরি হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা জানান, খবর পেয়ে রাত এগারোটায় নিহতের বাড়িতে গিয়ে লাশটি উদ্ধার করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।