banner

শেষ আপডেট ২৬ জুন ২০১৯,  ১১:৫৭  ||   বুধবার, ২৬ই জুন ২০১৯ ইং, ১২ আষাঢ় ১৪২৬

কোতোয়ালী এলাকা থেকে ৫০টি বাংলাদেশী পাসপোর্ট উদ্ধার: গ্রেফতার ৪

কোতোয়ালী এলাকা থেকে ৫০টি বাংলাদেশী পাসপোর্ট উদ্ধার: গ্রেফতার ৪

১৯ মে ২০১৯ | ২৩:১১ |    নিজস্ব প্রতিবেদক
  • কোতোয়ালী এলাকা থেকে ৫০টি বাংলাদেশী পাসপোর্ট উদ্ধার: গ্রেফতার ৪

ক্রাইম প্রতিবেদকঃ নগরী থেকে অবৈধ ভাবে বিদেশে গমনের উদ্দেশ্যে জড়ো হওয়া ব্যক্তিদের কাছ থেকে ৫০টি বাংলাদেশী পাসপোর্ট উদ্ধার করেছে গোয়েন্দা (উত্তর) বিভাগের সদস্যরা। আজ ১৯ মে রোববার সকাল সাড়ে ১০ টায় কোতোয়ালী থানাধীন এলাকা থেকে এদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হল, বায়েজিদের মোঃ নূরুল ইসলাম (২৮), কক্সবাজারের মোঃ সফিক উল্লাহ (৩৯), মোঃ ওমর আরফাদ (৩০) ও আব্দুল কুদ্দুস (২৮)।
চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো.মিজানুর রহমান বলেন, বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন জুবলী রোডস্থ সিদ্দিক মাকের্ট এর প্রবেশ গেইট এর সামনে অভিযান পরিচালনা করে ৫০ টি বাংলাদেশী পাসপোর্ট সহ ৪ আসামী’কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ। তিনি বলেন, গোপন খবরের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন জুবলী রোডস্থ সিদ্দিক মাকের্ট এর প্রবেশ গেইট এর সামনে অভিযান পরিচালনা কর এদের গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, জব্দকৃত পাসপোর্টগুলো ব্যবহার করে অবৈধ ভাবে বাংলাদেশ থেকে বিদেশে গমনের উদ্দেশ্যে রিয়াজ উদ্দিন বাজারস্থ সিদ্দিক মার্কেটের হামজা এভিগেশন নামক এজেন্সির মালিক এর নিকট জমা দেয়ার জন্য নিয়ে যাচ্ছিল এবং উক্ত পাসপোর্ট গুলো কক্সবাজার জেলার টেকনাফ থানার শাহপরীর দ্বীপের বাসিন্দা জনৈক সাহাবুদ্দিন এর মাধ্যমে সংগ্রহ করেছে বলে স্বীকার করে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা দায়েল করা হয়েছে।