banner

শেষ আপডেট ২৬ জুন ২০১৯,  ১১:৫৭  ||   বুধবার, ২৬ই জুন ২০১৯ ইং, ১২ আষাঢ় ১৪২৬

দামুড়হুদায় আম কুড়াতে গিয়ে চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষিতঃ ধর্ষক আটক

দামুড়হুদায় আম কুড়াতে গিয়ে চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষিতঃ ধর্ষক আটক

১৮ মে ২০১৯ | ২২:২৩ |    নিজস্ব প্রতিবেদক
  • দামুড়হুদায় আম কুড়াতে গিয়ে চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষিতঃ ধর্ষক আটক

সালেকিন মিয়া সাগর,চুয়াডাঙ্গাঃ দামুড়হুদায় বাগানে আম কুড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে চতুর্থ শ্রেণির এক ছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত একরামুল হক (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আজ ১৮ মে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটক একরামুল হক উপজেলার গোবিন্দপুর গ্রামের পল্টু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত মঙ্গলবার (১৪ মে) সকালে চতুর্থ শ্রেনীর ছাত্রী (১১) ও দ্বিতীয় শ্রেনীর ছাত্রী (৭) দামুড়হুদার পুড়াপাড়া গ্রামের কৃষকের কন্যা ও একই গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। গ্রামের বাড়ীর পার্শ্ববর্তী আমবাগানে আম কুড়াতে যায়। এসময় একই গ্রামের ঘরজামাই একরামুল হক উভয়কে বাগানের পার্শ্ববর্তী হলুদ বাগানে নিয়ে চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষন করে। দ্বিতীয় শ্রেনীর ছাত্রী পালিয়ে গিয়ে বাড়ীতে বলে। এসময় বাড়ীর লোকজন ছুটে আসলে ধর্ষক পালিয়ে যায়। পরে গ্রামে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে গত শুক্রবার রাতে পরিবারের পক্ষ থেকে দামুড়হুদা মডেল থানায় নারি ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে।

আজ শনিবার দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে শিশুর ডাক্তারি পরিক্ষা সম্পন্ন করে ২২ ধারায় বিজ্ঞ আদালতে জবানবন্ধি রেকর্ড করা হয়।

এদিকে বেলা ১১টার দিকে মডেল থানার সেকেন্ড অফিসার শেখ রাজিব আল রশিদ গোপন সংবাদে ভিত্তিত্বে জানতে পারে ধর্ষক একরামুল হক তার নিজ বাড়ীতে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গবিন্দপুর গ্রামের নিজ বাড়ী থেকে তাকে আটক করে।

দামুড়হুদা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।