banner

শেষ আপডেট ২০ নভেম্বর ২০১৯,  ২০:৫৫  ||   বুধবার, ২০ই নভেম্বর ২০১৯ ইং, ৬ অগ্রহায়ণ ১৪২৬

কুতুবদিয়ায় ফিশিং ট্রলারের মাঝির এক লাখ টাকা ছিনতাই

কুতুবদিয়ায় ফিশিং ট্রলারের মাঝির এক লাখ টাকা ছিনতাই

১৮ মে ২০১৯ | ২২:০৩ |    নিজস্ব প্রতিবেদক
  • কুতুবদিয়ায় ফিশিং ট্রলারের মাঝির এক লাখ টাকা ছিনতাই

লিটন কুতুবী,কুতুবদিয়া : চট্টগ্রাম মৎস্য অবতরণ কেন্দ্রে মাছ বিক্রি করে কুতুবদিয়া দ্বীপের এক ফিশিং ট্রলারের মাঝি মুহাম্মদ মামুন (৩০) ধুরুং বাজারে আসার পথে ৭/৮জন দূর্বৃত্তরা মারধর করে এক লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। আজ ১৮ মে শনিবার সন্ধ্যা ৬টায় ধুরুং বাজারের পশ্চিমে অলি পাড়ার রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে প্রকাশ, সন্ধ্যা ৬টায় দক্ষিণ ধুরুং আলী ফকির ডেইল এলাকার রহমত উল্লাহ ছেলে মোঃ মামুন অলি পাড়ার রাস্তার মাথায় পৌছলে ৭/৮জন দূর্বৃত্ত ধারালো অস্ত্র টেকিয়ে মাছ বিক্রির এক লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়।
এ সময় ঐ এলাকার দূর্বৃত্ত পুতিয়া,আমির হোসেন, মোক্তার, তৌহিদুল ইসলাম, আজিজ, মানিক মিলে তাকে মারধর করে গুরুতর জখম করে। পথচারীরা আহত মামুনের চিৎকার গুনে লোকজন ঘটনা স্থলে গেলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে আহত মামুনকে উদ্ধার করে কুতুবদিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার রেজাউল হাছান রোগীর অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
আহত মামুন জানান, তার কোম্পানী কলিম উল্লাহর ট্রলারের মাছ চট্টগ্রামে বিক্রি করে এক লাখ টাকা নিয়ে কুতুবদিয়া দ্বীপের ধুরুং বাজারে যাচ্ছিল। পথের মধ্যে দূর্বৃত্তরা তার নিকট টাকা আছে জেনে হামলা চালায়। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে আহতের পিতা রহমত উল্লাহ জানান।
এ ব্যাপারে স্থানীয় দক্ষিণ ধুরুং ইউপির চেয়ারম্যান ছৈয়দ আহমদ চৌধূরী সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা শিকার করেন।

তিনি আরো জানান, ঘটনাটি পারিবারিক কলহের জের ধরে মামুনের শাশুর বাড়ির লোকজন তাকে মারধর করে।