banner

শেষ আপডেট ২০ অগাস্ট ২০১৯,  ২১:৩৬  ||   বুধবার, ২১ই আগষ্ট ২০১৯ ইং, ৬ ভাদ্র ১৪২৬

নগরীতে পৃথক অভিযানে ৫ হাজার ইয়াবা উদ্ধার : গ্রেফতার ৭

নগরীতে পৃথক অভিযানে ৫ হাজার ইয়াবা উদ্ধার : গ্রেফতার ৭

১৮ মে ২০১৯ | ২০:৩৯ |    নিজস্ব প্রতিবেদক
  • নগরীতে পৃথক অভিযানে ৫ হাজার ইয়াবা উদ্ধার : গ্রেফতার ৭

ক্রাইম প্রতিবেদকঃ নগরীতে পৃথক অভিযান চালিয়ে প্রায় ৫ হাজার ইয়াবা টেবলেট উদ্ধার করেছে পুলিশ। আজ ১৮ মে শনিবার নগরীর বাকলিয়া ও সদরঘাট এলাকা থেকে এ সময় ৭ জনকে গ্রেফতার করা হয়। ইয়াবা উদ্ধারের বিষয়ে সংশ্লিষ্ট থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।
বাকলিয়া থানা পুলিশ জানায়, বাকলিয়া থানা এলাকা পৃথক পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাত থেকে গতকাল শনিবার (১৮) ভোর রাত পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হল মাইনুল হোসেন রানা (২৩), মো. রনি (২০), মো. সোহেল (২১) ও মো. সুমন (৩০)।
বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দীন জানান, বাকলিয়ার বিভিন্ন স্থানে অভিযান মাদকসেবনে চারজনকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। তারা বাকলিয়া এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।
এদিকে সদরঘাট থানার আলকরণ এ.এন. ড্রাগ হাউজ’র সামনে থেকে পাঁচ হাজার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, আনোয়ারা উপজেলার বোয়ালিয়া এলাকার মাওলানা তোরাব উদ্দিন সাহেবের বাড়ীর মৃত দিরাজ উল্লাহ’র ছেলে মো. আবু তাহের (৫২), একই এলাকার জাগির পাড়া সৈয়দ নুরের ছেলে মো. সাহাদাত হোসেন সাদ্দু (৩৫), রাগুনিয়া উপজেলার কোদালা বাজন ফকির বাড়ী (পূর্ব ধোপাঘাট) এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে মো. মোসলেম উদ্দিন (৩৪)।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান জানান, গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচ হাজার ইয়াবাসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, আটককৃতরা টেকনাফ থেকে কম মূল্যে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন জায়গায় উচ্চ মূল্যে ইয়াবা বিক্রয় করার কথা স্বীকার করেছে।