banner

শেষ আপডেট ২০ অক্টোবর ২০১৯,  ২১:১৬  ||   রবিবার, ২০ই অক্টোবর ২০১৯ ইং, ৫ কার্তিক ১৪২৬

রোশনের সাথে শ্রাবন্তীর হানিমুন !

রোশনের সাথে শ্রাবন্তীর হানিমুন !

১৬ মে ২০১৯ | ২২:৫১ |    নিজস্ব প্রতিবেদক
  • রোশনের সাথে  শ্রাবন্তীর হানিমুন !

বিনোদন ডেস্কঃ গত ১৯ এপ্রিল বেসরকারি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংকে বিয়ে করেন কলকাতার সুপারহিট নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাঞ্জাবি মতে বিয়ে হয় তাদের। বিয়ে সেরেই সে সময় শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েন নায়িকা। কবে কোথায় স্বামী রোশনকে নিয়ে হানিমুনে যাবেন সেসব কিছু খোলাসা করেননি।

তবে সম্প্রতি রোশনের ইনস্টাগ্রাম পোস্ট থেকে বোঝা যায়, সুপারস্টার স্ত্রী শ্রাবন্তীকে নিয়ে তিনি কোথাও বেড়াতে গেছেন। স্ত্রীর সঙ্গে তোলা কয়েকটি ছবি শেয়ার করে রোশন শুধু লিখেছেন, তারা পৃথিবীর মধ্যেই কোথাও রয়েছেন। কিন্তু এই বেড়াতে যাওয়ার ব্যাপারে কিছু পরিস্কার করেননি শ্রাবন্তী বা রোশন।

তবে সোশ্যাল মিডিয়ার ভক্তরা মনে করছেন, তারা হানিমুনেই গেছেন। এমনটা মনে হওয়ার পেছনে যুক্তি হচ্ছে, রোশনের পোস্ট করা কোনো ছবিতেই শ্রাবন্তীর একমাত্র ছেলে ঝিনুককে দেখা যায়নি। হানিমুনে গেছেন বলেই নায়িকা তার ছেলেকে সঙ্গে নেননি বলে মত নেটিজেনদের।

বছর দুই আগে কমন ফ্রেন্ডদের মাধ্যমে রোশনের সঙ্গে পরিচয় হয়েছিল শ্রাবন্তীর। এ নিয়ে কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে নায়িকা জানান, ‘তখন তেমন কথা হতো না। একবার বাংলাদেশ থেকে ফেরার পথে বিমানের মধ্যে রোশনের সঙ্গে দেখা হয়। তখন থেকে বন্ধুত্ব। সেই বন্ধুত্ব থেকে ভালো লাগা। তারপর বিয়ে।’

রোশন শ্রাবন্তীর তৃতীয় স্বামী। এর আগে ২০০৩ সালে তিনি প্রথম ঘর বাঁধেন পরিচালক রাজিব বিশ্বাসের সঙ্গে। সেই সংসারে জন্ম হয় ছেলে ঝিনুকের। রাজিব-শ্রাবন্তীর সংসারে দমকা হাওয়া আসে ২০১১ সালে। তসনস হয়ে যায় আট বছর ধরে সাজানো সংসার। একাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ এনে রাজিবের ঘর ছাড়েন শ্রাবন্তী।

এরপর ২০১৫ সালে একটি বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে মডেল কৃষেণ ব্রজের সঙ্গে পরিচয় হয় নায়িকার। সেই পরিচয় থেকে বন্ধুত্ব, তারপর প্রেম এবং ২০১৭ সালের জুলাইয়ে বিয়ে। কিন্তু মাত্র তিন মাস পর থেকে আলাদা থাকতে শুরু করেন তারা। চলতি বছরের ১৫ জানুয়ারি পাকাপাকি ডিভোর্স হয় কৃষেণ ও শ্রাবন্তীর।