banner

শেষ আপডেট ১৮ মে ২০১৯,  ২২:৩৮  ||   রবিবার, ১৯ই মে ২০১৯ ইং, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

দারিদ্রতামুক্ত দেশ গঠনে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে—সুফী মিজানুর রহমান

দারিদ্রতামুক্ত দেশ গঠনে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে—সুফী মিজানুর রহমান

১৬ মে ২০১৯ | ২১:৩৪ |    নিজস্ব প্রতিবেদক
  • দারিদ্রতামুক্ত দেশ গঠনে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে—সুফী মিজানুর রহমান

ক্রাইম প্রতিবেদকঃ  পিএইচপি ফ্যামিলীর চেয়ারম্যান বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ সুফী মিজানুর রহমান বলেছেন, দেশকে দারিদ্রতার হাত থেকে রক্ষা করতে হবে। দেশের বিত্তশালী লোকেরা এগিয়ে আসলে দরিদ্রতা আর থাকবে না।আজ ১৬ মে বৃহস্পতিবার দুপুর ১২টায় চট্টগ্রামস্থ হযরত শাহ আমানত (রহ) মাজার প্রাঙ্গণে পিএইচপি ফ্যামিলী ও আলহাজ্ব সুফী মোহাম্মদ মিজান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষুধ বিতরণ কালে উদ্বোধনী বক্তব্যে সুফী মিজানুর রহমান উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করার জন্য সরকার যেমন কাজ করছে তার পাশাপাশি শিল্পপতি ও অর্থবিত্ত লোকেরা এগিয়ে আসলে দেশে কোন মানুষ না খেয়ে, বিনা চিকিৎসায় ও শিক্ষার আলো থেকে বঞ্চিত হবেন না।

শাহ আমানত (রহ) মাজার শরীফের মোতোয়াল্লী শাহজাদা শরফুদ্দিন মো: শওকত আলী খান (শাহীন মিয়া)র সভাপতিত্বে অনুষ্ঠিত চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ অনুষ্ঠানে বিশেষ চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, মা ও শিশু হাসপাতালের সহসভাপতি মো: মোরশেদ, ডাক্তার দিপংকর দে, ডা: নিজাম মোরশেদ চৌধুরী, শাহজাদা সৈয়দ শফিউল আজম ঈছাপুরী।

মো: খোরশেদ আলম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সুফী মিজান ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী আলহাজ্ব মো: সোলায়মান প্রমুখ।

সুফী মিজানুর রহমান আরো বলেন, চট্টগ্রামের চিকিৎসা সেবাকে এগিয়ে নিতে পিএইচপি ফ্যামিলী সব সময় কাজ করে গেছে এবং যাবে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতাল, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল ছাড়াও চিকিৎসা সেবার জন্য বিশেষভাবে সুফী মিজান ফাউন্ডেশনের ক্যাম্প পরিচালনা করছে। চিকিৎসা সেবা জনগণের দৌরগোড়ায় পৌছে দিতে তিনি সকলের প্রতি আহবান জানান।