banner

শেষ আপডেট ১৯ জুলাই ২০১৯,  ২১:৪২  ||   শনিবার, ২০ই জুলাই ২০১৯ ইং, ৫ শ্রাবণ ১৪২৬

বাঁশখালী থেকে ধর্ষক মাদ্রাসা শিক্ষক ফয়জুল্লাহ আটক

বাঁশখালী থেকে ধর্ষক মাদ্রাসা শিক্ষক ফয়জুল্লাহ আটক

১৪ মে ২০১৯ | ২০:২৯ |    নিজস্ব প্রতিবেদক
  • বাঁশখালী থেকে ধর্ষক মাদ্রাসা শিক্ষক ফয়জুল্লাহ আটক

প্রেস বিজ্ঞপ্তি :  জেলার বাঁশখালী থানাধীন মনকির চর এলাকার চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী ধর্ষক মাদ্রাসা শিক্ষক মোঃ ফয়জুল্লাহ (২০) কে গ্রেফতার করেছে র‍্যাব -৭।
গত ২৪ এপ্রিল বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের ৭ম শ্রেনীর মাদ্রাসার ছাত্রীকে প্রাইভেট পড়ানোর নাম করে মাদ্রাসার শিক্ষক আসামী মোঃ ফয়জুল্লাহ মাদ্রাসা কক্ষের দরজা বন্ধ করে জোর পূর্বক ধর্ষণ করে। ঘটনার দিন নির্দিষ্ট সময়ে ভিকটিম বাসায় না ফেরায় তার মা ও চাচী মাদ্রাসায় যায় এবং মাদ্রাসায় যাওয়ার পর ভিকটিম তার মা ও চাচা-চাচীকে দেখে কান্না কাটি করতে থাকে। কান্না কাটির কারন জিজ্ঞাসা করলে ভিকটিম জানায় যে, প্রতিদিনের ন্যায় প্রাইভেট পড়া শেষে তার সাথের বান্ধবীদের বের করে দিয়ে আসামী মোঃ ফয়জুল্লাহ তাকে মাদ্রাসা কক্ষের দরজা বন্ধ করে জোর পূর্বক ধর্ষণ করে। তাৎক্ষনিক ভিকটিমের মা ও চাচা-চাচী ঘটনাটি মাদ্রাসার পরিচালক (বড় হুজুর) জনাব মাহমুদুল্লার নিকট নালিশ করে।

তিনি ঘটনাটি শুনে বিষয়টি সমাধান করবে বলে আশ্বস্ত করেন। উক্ত আশ্বাসে গত ২৫ এপ্রিল ও ২৭ এপ্রিল স্থানীয় মেম্বার বৈঠক করে যে সিদ্ধান্ত নেয় বিবাদী মোঃ ফয়জুল্লাহ সে সিদ্ধান্ত না মেনে পালিয়ে যায়।

বাদী পরবর্তীতে বিচারের আশায় আদালতে যায়। আদালত হতে মেডিকেল রিপোর্টের জন্য ভিকটিমকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করলে প্রাথমিক পরিক্ষান্তে ভিকটিম ধর্ষিত হয়েছে বলে উল্লেখ করা হয়।

উক্ত ঘটনায় গত ১ মে ভিকটিমের মা ধর্ষক মোঃ ফয়জুল্লাহ এর বিরুদ্ধে বাঁশখালী থানায় নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১) ধারা মোতাবেক একটি ধর্ষণ মামলা রুজু দায়ের করেন (যার মামলা নং -০২, তারিখঃ ০১/০৫/২০১৯ ইং)।

তাৎক্ষনিক র‌্যাব-৭, চট্টগ্রাম এই চাঞ্চল্যকর ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং ব্যাপক গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত মামলার আসামী ধর্ষক মোঃ ফয়জুল্লাহ (২০) জেলার বাঁশখালী থানাধীন ৯নং শিলকুপ ইউনিয়ন, ৩নং ওয়ার্ড, মনকির চর মহল্লা পাড়া এলাকায় তার নিজ বাড়িতে অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে আজ ১৪ মে ভোরে  র‌্যাবের একটি দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে ধর্ষক মোঃ ফয়জুল্লাহ (২০), পিতা- মৃত মাওলানা আবুল কাশেম, গ্রাম- মনকির চর মহল্লা পাড়া, ৩নং ওয়ার্ড, ৯নং শিলকুপ ইউনিয়ন, থানা- বাঁশখালী, জেলা- চট্টগ্রাম’কে আটক করে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।