banner

শেষ আপডেট ১৯ জুলাই ২০১৯,  ২১:৪২  ||   শনিবার, ২০ই জুলাই ২০১৯ ইং, ৫ শ্রাবণ ১৪২৬

২৬ এপ্রিল অধ্যাপক মোহাম্মদ খালেদের স্বাধীনতা পদক প্রাপ্তিতে রাউজানে কৃতজ্ঞতা জ্ঞাপন ও স্মরণায়োজন

২৬ এপ্রিল অধ্যাপক মোহাম্মদ খালেদের স্বাধীনতা পদক প্রাপ্তিতে রাউজানে কৃতজ্ঞতা জ্ঞাপন ও স্মরণায়োজন

১৯ এপ্রিল ২০১৯ | ১৪:৪৮ |    নিজস্ব প্রতিবেদক
  • ২৬ এপ্রিল অধ্যাপক মোহাম্মদ খালেদের স্বাধীনতা পদক প্রাপ্তিতে রাউজানে কৃতজ্ঞতা জ্ঞাপন ও স্মরণায়োজন

প্রেস বিজ্ঞপ্তিঃ দেশের অন্যতম সংবিধান প্রণেতা ও দৈনিক আজাদীর প্রয়াত সম্পাদক অধ্যাপক মোহাম্মদ খালেদ সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মাননা স্বাধীনতা পদক অর্জন করায় আগামী ২৬ এপ্রিল শুক্রবার বিকাল ৩টায় রাউজান উপজেলা পরিষদ মিলনায়তনে সম্মিলিত রাউজানবাসীর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ও অধ্যাপক মোহাম্মদ খালেদ স্মরণায়োজনের উদ্যোগ নেয়া হয়েছে।
কৃতজ্ঞতা জ্ঞাপন ও স্মরণায়োজন সফল করার লক্ষ্যে এক প্রস্তুতি সভা গতকাল ১৮ এপ্রিল নগরীর চেরাগী পাহাড়াস্থ বঙ্গবন্ধু ভবনে চট্টলবন্ধু এস.এম জামাল উদ্দিন মিলনায়তনে সমাজহিতৈষী ও কলামিস্ট মুসলেহ উদ্দিন মুহম্মদ বদরুলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে রাউজানের বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ আলোচনায় অংশ নেন।
সভায় সর্বসম্মতিক্রমে রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজকে আহবায়ক, সাংবাদিক খোরশেদুল আলম শামীম, লেখক-সাংবাদিক শওকত বাঙালি, যুবনেতা হেলাল উদ্দিনকে যুগ্ম আহবায়ক, দেশটিভির বিভাগীয় প্রধান সাংবাদিক আলমগীর সবুজকে সদস্য সচিব, লেখক-সংগঠক মঈনুদ্দীন কাদের লাভলু ও সাংবাদিক সাইদুল ইসলামকে সমন্বয়কারী, সাংবাদিক মোহাম্মদ আলী, মুসলেহ উদ্দিন মুহাম্মদ বদরুল, সারজু মোহাম্মদ নাসের, মোসলেম উদ্দিন, আবুল মনছুর, মোহাম্মদ আসিফ কে সদস্য করে ২১ জন বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
আগামী ২৬ এপ্রিল অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন রেলপথ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

প্রধান আলোচক থাকবেন বরেণ্য বুদ্ধিজীবী ও টেলিভিশন ব্যক্তিত্ব পিআইবি’র চেয়ারম্যান আবেদ খান। সভায় অধ্যপক মোহাম্মদ খালেদ কে স্বাধীনতা পদকে ভূষিত করায় মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা নিবেদন করা হয়।