banner

শেষ আপডেট ২০ মে ২০১৯,  ১৯:৪৪  ||   সোমবার, ২০ই মে ২০১৯ ইং, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় ফ্ল্যাট ব্লক নির্মাণে মেয়রের সহায়তার আশ্বাস

শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় ফ্ল্যাট ব্লক নির্মাণে মেয়রের সহায়তার আশ্বাস

১৯ এপ্রিল ২০১৯ | ১৪:৪১ |    নিজস্ব প্রতিবেদক
  • শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় ফ্ল্যাট ব্লক নির্মাণে মেয়রের সহায়তার আশ্বাস
প্রেস বিজ্ঞপ্তিঃ শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটি এলাকায় চট্টগ্রামের সাংবাদিকদের জন্য নতুন ফ্ল্যাট ব্লক, শপিংমল, কমিউনিটি সেন্টার নির্মাণে সর্বাত্মক সহায়তার আশ্বাস দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।
তিনি বলেছেন, চট্টগ্রামের সাংবাদিকদের জন্য বহুতল ভবন নির্মাণ এবং সহজ কিস্তিতে সাংবাদিকরা যাতে ফ্ল্যাট পায় সে ব্যবস্থা  তিনি করবেন। গত বৃহস্পতিবার রাতে নগর ভবনে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সাথে চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির নেতৃবৃন্দের বৈঠকে তিনি এসব কথা বলেন। বৈঠকে মেয়র শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় বহুতল ভবন নির্মাণে সম্ভাব্যতা যাচাইসহ বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিক নেতৃবৃন্দের সাথে কথা বলেন। ফ্ল্যাট ব্লক নির্মাণে তিনি বিভিন্ন নির্দেশনা দেন। সাংবাদিক হাউজিং সোসাইটির পক্ষ থেকে সিটি মেয়রের এই উদ্যোগকে স্বাগত জানান সাংবাদিক নেতৃবৃন্দ। চট্টগ্রামের আবাসন বঞ্চিত সাংবাদিকদের জন্য নতুন ফ্ল্যাট ব্লক নির্মাণে সিটি মেয়রের আন্তরিকতায় প্রশংসা করেন এবং দ্রুত সময়ের মধ্যে ফ্ল্যাট ব্লকের কাজ শুরুর অনুরোধ জানান।
বৈঠকে ফ্ল্যাট ব্লক নির্মাণের আগে স্ট্রাকচারাল ডিজাইন তৈরী, সয়েল টেষ্টসহ অবকাঠামোগত অনান্য কাজ শেষ করতে কনসালট্যান্ট নিয়োগে সর্বাত্মক সহায়তা দেয়ার কথাও জানান সিটি মেয়র।
মেয়র এসময় আগামী প্রজম্মের কথা বিবেচনায় নিয়ে শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় ফ্ল্যাটব্লক নির্মাণে বিভিন্ন পরামর্শ দেন। প্রায় দু’ঘন্টা স্থায়ী এই বৈঠকে চট্টগ্রামকে একটি আধুনিক, দৃষ্টি নন্দন শহর হিসাবে গড়ে তুলতে সিটি কর্পোরেশন এবং সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপ তুলে ধরেন।
বৈঠকে চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সভাপতি স্বপন মল্লিক, বিএফইউজের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধরী, সমিতির সম্পাদক ও সিইউজের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, সমিতির সহ সভাপতি সমীর কান্তি বড়ুয়া, সাবেক সভাপতি অঞ্জন কুমার সেন, মাঈনুদ্দিন কাদেরী শওকত, কোষাধ্যক্ষ নুর উদ্দিন আহমেদ, সমিতির সদস্য শাহরিয়ার হাসান, আলোকময় তলাপাত্রসহ সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।