banner

শেষ আপডেট ১৯ জুলাই ২০১৯,  ২১:৪২  ||   শনিবার, ২০ই জুলাই ২০১৯ ইং, ৫ শ্রাবণ ১৪২৬

নগরীতে কিশোরী ধর্ষণ : নারী-পুরুষসহ গ্রেফতার ৬

নগরীতে কিশোরী ধর্ষণ : নারী-পুরুষসহ গ্রেফতার ৬

১৬ এপ্রিল ২০১৯ | ২১:২৬ |    নিজস্ব প্রতিবেদক
  • নগরীতে কিশোরী ধর্ষণ : নারী-পুরুষসহ গ্রেফতার ৬

ক্রাইম প্রতিবেদকঃ নগরীতে এক কিশোরীকে ধর্ষণ ও শারীরিক নির্যাতনের অভিযোগে ধর্ষক ও তারসহযোগীসহ ছয় জনকে গ্রেফতার করেছে সদরঘাট থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, মো. নিজাম, তানিয়া বেগম, পপি বেগম, সোনিয়া বেগম, লিটন ও ফিরোজা বেগম। আগ্রাবাদ মীর ফ্যাশন নামে একটি গার্মেন্টসে কাজ করা এক কিশোরীর অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে আজ মঙ্গলবার ভোররাতে এদের গ্রেফতার করা হয়েছে।
মামলার এজাহার থেকে জানা যায়, নিজাম উদ্দিন (৩০) পেশায় একজন সিএনজি চালক। কয়েক মাস আগে সে মীর ফ্যাশনের ঐ নারী কর্মীকে প্রেমের প্রস্তাব দেয়। মেয়েটি তার প্রস্তাবে সম্মতি দেয়ার পর গত কয়েক মাস ধরেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। পরবর্তিতে বিয়ে করার কথা বলে মেয়েটিকে নিয়ে চৌমুহনী নাজিরপাড়ায় একটা ভাড়া বাসায় উঠে নিজাম। সেখানে মেয়েটিকে আটকে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে নিজাম। পরে বিষয়টি জানতে পেরে নিজামের পরিবারের সদস্যরা মেয়েটিকে সেখান থেকে মাদারবাড়ি অন্য একটি বাড়িতে নিয়ে গিয়ে মারধরসহ শারীরিক নির্যাতন করে। পরে মেয়েটি থানায় অভিযোগ দায়ের করেন। এদিকে আসামীদের গ্রেফতারের বিষয়টি স্বীকার করে
সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, ধর্ষক ও তার সহযোগীদের গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।