banner

শেষ আপডেট ১৭ জুলাই ২০১৯,  ২১:১৯  ||   বৃহষ্পতিবার, ১৮ই জুলাই ২০১৯ ইং, ৩ শ্রাবণ ১৪২৬

চকরিয়ায় অকটেন বোমায় ঝলসে গেল শিশুর শরীর

চকরিয়ায় অকটেন বোমায় ঝলসে গেল শিশুর শরীর

১৬ এপ্রিল ২০১৯ | ২১:১২ |    নিজস্ব প্রতিবেদক
  • চকরিয়ায় অকটেন বোমায় ঝলসে গেল শিশুর শরীর

স্টাফ রিপোর্টার, চকরিয়া: কক্সবাজারে চকরিয়ায় অকটেন বোমায় ঝলসে গেল তাসমিন সোলতানা নূরী নামে ৪ বছর বয়সী এক শিশুর শরীর। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাত সাড়ে ১২ টার দিকে চকরিয়া পৌর এলাকার হাল কাকারা জালিয়াপাড়া গ্রামে। পরে শিশুটিকে আহত অবস্থায় পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে বর্তমানে হাসপাতালের ২০নং বেডে চিকিৎসাধীন রয়েছে। আহত শিশু ওই এলাকার মৃত মো. হাশেমের কণ্যা।
আহত শিশুর মা খতিজা বেগম অভিযোগ করেন, স্থানীয় জকরিয়াসহ কয়েকজন প্রতিবেশি বেশ কিছুদিন ধরে তার মরহুম স্বামীর সহায় সম্পত্তি অবৈধভাবে জবর দখলে নেওয়ার পায়াতারা চালিয়ে আসছিলো। এমনকি তার উপর একাধিকবার হামলার চেষ্টাও চালানো হয়েছে। সর্বশেষ গত ১৪এপ্রিল রাতে পাশ্ববর্তী একটি বিয়ের অনুষ্ঠান থেকে তার মেয়ে তাসমিন সোলতানা নূরী বাড়ি ফেরার পথে মেয়েকে লক্ষ্য করে জকরিয়ার ছেলে মাহবুবুল আলম সহ বেশ কয়েকজন অকটেন বোমা নিক্ষেপ করে। এতে তার মেয়ের পা ঝলসে গিয়ে ক্ষত হয়েছে।
খতিজা বেগম বলেন অসহায় পরিবারের সহায় সম্পত্তি জবর দখল চেষ্টায় ব্যর্থ হয়ে তাকে হামলা চালাতে না পেরে নিস্পাপ শিশুর উপর অকটেন সদৃশ্য বোমা মেরে ঝলছে দিয়েছে সন্ত্রাসী লোকজন। অকটেন সদৃশ্য বোমার আঘাতে আমার মেয়ের পায়ে লেগে ঝলছে গিয়ে ক্ষত তৈরী হয়েছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনার বিষয়ে কেউ অবহিত কিংবা লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।