banner

শেষ আপডেট ২০ এপ্রিল ২০১৯,  ১৮:৪৮  ||   বুধবার, ২৪ই এপ্রিল ২০১৯ ইং, ১১ বৈশাখ ১৪২৬

জয়নাব কলোনিতে গ্যাস লাইন বিস্ফোরণে আতংক : আহত ২

জয়নাব কলোনিতে গ্যাস লাইন বিস্ফোরণে আতংক : আহত ২

২০ মার্চ ২০১৯ | ২২:১২ |    নিজস্ব প্রতিবেদক
  • জয়নাব কলোনিতে গ্যাস লাইন বিস্ফোরণে আতংক :  আহত ২

ক্রাইম প্রতিবেদকঃ নগরীতে গ্যাস লাইন বিস্ফোরণের ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতংক দেখা দিয়েছে। আজ বুধবার বিকাল আনুমানিক সোয়া ৪টায় কোতোয়ালী থানাধীন সিরাজউদ্দৌলা রোডস্থ জয়নাব কলোনি ক্লাব বিল্ডিংয়ের নিচতলায় এই গ্যাস লাইন বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে বেলাল আহমেদ ও দুলাল দাশ নামে দুই শ্রমিক আহত হয়েছে বলে জানা গেছে। আহতদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান চন্দনপুরা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন ম্যানেজার নিউটন দাশ।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, বিকাল আনুমানিক সোয়া ৪টার সময় জয়নাব কলোনির ক্লাব বিল্ডিংয়ের নিচতলার দুর্ঘটনা কবলিত স্থানটিতে কাজ করছিলেন দুই শ্রমিক। ওই স্থানের দেয়াল ঘেঁষে চলে গেছে গ্যাসের সংযোগ লাইন। স্থানটি ছোট এবং তুলনামুলক অন্ধকার থাকায় সেখানে বাতি জ্বালিয়ে কাজ করার সময় গ্যাসের লাইন বিকট শব্দে বিস্ফোরিত হয়।এ সময় স্থানীয়দের মাঝে আতংক দেখা দেয়। এসময় কাজে নিয়োজিত দুইজন আহত হয়।

নিউটন দাশ বলেন, ঘটনাস্থলের আলামত দেখে মনে হচ্ছে গ্যাস লাইন সংযোগে কোন ধরণের স্পার্কিং লেগেছে। এটা বৈদ্যুতিক বাতি বা ম্যাচ যেকোন কিছু থেকেই হতে পারে। জায়গাটি ছোট হওয়ায় বাতাস চলাচলের পর্যাপ্ত জায়গা নেই। বদ্ধ পরিবেশ দুর্ঘটনা ঘটার অন্যতম কারণ।