banner

শেষ আপডেট ২০ এপ্রিল ২০১৯,  ১৮:৪৮  ||   বুধবার, ২৪ই এপ্রিল ২০১৯ ইং, ১১ বৈশাখ ১৪২৬

নিরাপদ সড়কের দাবিতে জেলা প্রশাসককে ৭ দিনের আল্টিমেটাম

নিরাপদ সড়কের দাবিতে জেলা প্রশাসককে ৭ দিনের আল্টিমেটাম

২০ মার্চ ২০১৯ | ২২:০৪ |    নিজস্ব প্রতিবেদক
  • নিরাপদ সড়কের দাবিতে জেলা প্রশাসককে ৭ দিনের আল্টিমেটাম

ক্রাইম প্রতিবেদকঃ চট্টগ্রাম জেলা প্রশাসককে সাতদিনের আল্টিমেটাম দিয়েছেন নিরাপদ সড়ক আন্দোলনের প্রতিনিধিরা। আজ বুধবার প্রতিনিধিরা জেলা প্রশাসকের সাথে সাক্ষাৎ করে চট্টগ্রামের সড়ক দুর্ঘটনায় নিহত পায়েলের দ্রুত বিচার এবং হানিফ পরিবহনের গাড়িটির রুট পারমিট বাতিল, চট্টগ্রামের চলমান ফুটওভারব্রীজসমুহ দ্রুত নির্মাণ এবং গুরুত্বপূর্ণ স্থানে আরো দুইটি ফুটওভারব্রীজ নির্মাণের দাবী দেন।

একই সাথে ঢাকা চলামান আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করে নিরাপদ সড়কের বিভিন্ন দাবীদাওয়া নিয়ে জেলা প্রশাসককে এই আল্টিমেটাম দেন।

উপরোক্ত দাবি দাওয়া ছাড়াও চট্টগ্রাম স্কুল কলেজসমুহের জন্য বিটিআরটিসির হাফভাড়ায় গাড়ি দেওয়ার দাবী জানানো হয়। চট্টগ্রামের স্কুল-কলেজ ও গুরুত্বপূর্ণ মোড় সমুহের জন্য বিভিন্ন সচেতনতামুলক রোড় সাইন ও যাত্রীছাউনী নির্মানের দাবী দেওয়া হয়। বিআরটিএর লাইসেন্স প্রদানের সময়ে বিভিন্ন দূর্নীতির চিত্র তুলে ধরে, সেগুলো প্রতিকারের জন্য দ্রুত ব্যবস্থা নেওয়ার ও তাগিদ দেন ছাত্রনেতারা।

ছাত্রদের এইসব দাবীদাওয়া তুলে ধরেন নিরাপদ সড়ক চট্টগ্রামের ছাত্রনেতা মিনহাজ চৌধুরী রিফাত ।

জেলা প্রশাসক ছাত্রদের বিভিন্ন দাবী-দাওয়া শুনেন এবং দ্রুত সময়ের মধ্যে এইসব দাবী পূরণের আশ্বাস দেন। এইসময় চট্টগ্রামের বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র প্রতিনিধিধের মধ্যে উপস্থিত ছিলেন সাজ্জাদুল ইসলাম সোহাগ, মো: আরিফ উদ্দিন, মুফিকুল হায়দার, সাদমান পাশা, ইয়াছিন আরাফাত ইভান, মারুফ হাসান, রবিউল মোস্তফা, আলিফ চৌধুরী, মো: নাহিদুল আলম, ইফতেয়াক পরিমন, সৈয়দ নিহাল প্রমুখ।