banner

শেষ আপডেট ১৭ জুলাই ২০১৯,  ২১:১৯  ||   বৃহষ্পতিবার, ১৮ই জুলাই ২০১৯ ইং, ৩ শ্রাবণ ১৪২৬

বান্দরবানে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

বান্দরবানে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

২০ মার্চ ২০১৯ | ২১:৫০ |    নিজস্ব প্রতিবেদক
  • বান্দরবানে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

বশির আহমেদ,বান্দরবান প্রতিনিধি  : নির্বাচনের দিন রাঙামাটির বাঘাইছড়িতে ৭ জনকে গুলি করে হত্যা ও বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কুমার তঞ্চগ্যাকে হত্যার প্রতিবাদে এ প্রতিবাদ কর্মসূচীর আয়োজন করে বান্দরবান জেলা আওয়ামী লীগ।আজ ২০ মার্চ বুধবার বিকেলে জেলা আ’লীগের নেতৃত্বে ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়।

পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন ,জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ, জেলা যুবলীগ সভাপতি মোঃ হোসেন, সাবেক ছাত্রলীগের সভাপতি তৌহিদুর রহমান চৌধুরী রাশেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, যুগ্ম-সম্পাদক লক্ষীপদ দাস, সাধারণ সম্পাদক ইসলাম বেবী, সহসভাপতি একেএম জাহাঙ্গীর প্রমুখ। এসময় খুনিদের অবিলম্বে গ্রেপ্তার করে বিচারের দাবী জানান আ’লীগ নেতারা।
বক্তারা বলেন, পাহাড়ের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করতে সন্তু লারমার সন্ত্রাসী বাহিনী একের পর এক হত্যাকান্ড ঘটিয়ে চলেছে। নির্বাচনের দিন ব্রাশফায়ার করে ৭ জন এবং গতকাল আ’লীগ নেতা সুরেশ কুমার তঞ্চগ্যাকে গুলি করে হত্যা করে তারা।