banner

শেষ আপডেট ২০ মে ২০১৯,  ০০:১০  ||   সোমবার, ২০ই মে ২০১৯ ইং, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

চট্টগ্রামে প্রথমবারের মত আয়োজিত হচ্ছে মিস্টার-মিস প্রতিযোগিতা

চট্টগ্রামে প্রথমবারের মত আয়োজিত হচ্ছে মিস্টার-মিস প্রতিযোগিতা

১৩ মার্চ ২০১৯ | ২০:৪৮ |    নিজস্ব প্রতিবেদক
  • চট্টগ্রামে প্রথমবারের মত আয়োজিত হচ্ছে মিস্টার-মিস প্রতিযোগিতা

 চট্টগ্রামে প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ-২০১৯ প্রতিযোগিতা। নারী ও পুরুষদের সৌন্দর্য চর্চার ব্র্যান্ড প্রতিষ্ঠান হাবিব তাজকিরাজের উদ্যোগে এই প্রতিযোগিতা শুরু হচ্ছে বলে জানা গেছে। বস্ট ব্রাইডাল লুক, বেস্ট গ্রুপ লুকসহ ৫টি ক্যাটাগরিতে সারা দেশ থেকে নারী ও পুরুষ প্রতিযোগিতায় অংশগ্রহনের সুযোগ পাবে বলে জানিয়েছেন আয়োজকরা। গত মঙ্গলবার রাতে নগরীর দুই নম্বর গেইটস্থ উইন্ড অব চেইঞ্জ রেস্টুরেন্টে এক মিট দ্যা প্রেস অনুষ্ঠানে আয়োজনের বিস্তারিত তুলে ধরেন হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ এবং ব্যবস্থাপনা পরিচালক সামি আহাম্মেদ।
সম্মেলনে জানানো হয় বিউটি ও লাইফস্টাইল সেলুন হিসেবে হাবিব তাজকিরাজের জনপ্রিয়তা সারাদেশেই। সারা বছরই এই প্রতিষ্ঠানটি নানা ধরনের সামাজিক এবং সৃজনশীল কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থাকে।

এরই ধারাবাহিকতায় এবার বন্দরনগরী আমরা প্রথমবারের মতো আয়োজন করতে যাচ্ছে মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ- ২০১৯।

গতানুগতিক সৌন্দর্য প্রতিযোগিতার ধারনাকে পাল্টে দিয়ে নতুন কিছু উপস্থাপনের জন্য এই প্রতিযোগিতার আয়োজন। সারা দেশের ১৮ থেকে ৩৫ বছর বয়সী নারী ও পুরুষরা ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে।
সম্মেলনে জানানো হয়, মোট ৫টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতা। এই ক্যাটাগরিসমূহ হলো মিস্টার হাবিব তাজকিরাজ-২০১৯, মিস হাবিব তাজকিরাজ-২০১৯, বেস্ট ব্রাইডাল লুক-২০১৯, বেস্ট গ্রুপ লুক-২০১৯ এবং বেস্ট হেয়ার-২০১৯।
আগামী ২৭ এপ্রিল-২০১৯ চট্টগ্রামের কাজীর দেউরির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে (আইসিসি) দিনব্যাপী এর মুল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। রেজিস্ট্রেশন শেষ হবে আগামী ২৫ মার্চ। এর পর রেজিস্ট্রেশনকৃতদের মধ্যে থেকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রাথমিক পর্যায়ের বিচারক খালেদ হোসেন সুজনসহ চট্টগ্রামের বিশিষ্ট ব্যাক্তিবর্গ প্রাথমিক বাছাই শেষে গ্রুমিং সেশনের জন্য প্রতিযোগি নির্বাচন করবেন।

১ এপ্রিল থেকে ২৫ এপ্রিল পর্যন্ত প্রতিযোগিদের গ্রুমিং করার পাশাপাশি বিভিন্ন ধাপে বিচার বিশ্লেষন করে ২৭ এপ্রিলের জন্য চুড়ান্ত প্রতিযোগি নির্বাচন করা হবে।

২৭ এপ্রিল মুল প্রতিযোগিতার জন্য নির্বাচিত প্রতিযোগিদের চুড়ান্তভাবে নির্বাচন করবেন ঢাকা থেকে আসা বিভিন্ন টেলিভিশন ও চলচিত্র মাধ্যমের তারকারা।

প্রতিযোগিতার বিজয়ীরা বিদেশ ভ্রমন, টেলিভিশন নাটক ও বিজ্ঞাপনে কাজ করার সুযোগসহ বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠানকর্তৃক ঘোষিত একাধিক পুরস্কার পাবেন। এছাড়া তারা পুরো ২০১৯ সালের জন্য ৫টি ক্যাটাগরিতে হাবিব তাজকিরাজে খেতাব অর্জন করবেন।