banner

শেষ আপডেট ২০ মার্চ ২০১৯,  ২২:২৫  ||   বৃহষ্পতিবার, ২১ই মার্চ ২০১৯ ইং, ৭ চৈত্র ১৪২৫

স্টেশন রোডে অভিযান: বাসাবাড়িতে চুরি করা চক্রের দুই সদস্যসহ ৪ জন গ্রেফতার

স্টেশন রোডে অভিযান: বাসাবাড়িতে চুরি করা চক্রের দুই সদস্যসহ ৪ জন গ্রেফতার

১৩ মার্চ ২০১৯ | ২০:৪৩ |    নিজস্ব প্রতিবেদক
  • স্টেশন রোডে অভিযান: বাসাবাড়িতে চুরি করা চক্রের দুই সদস্যসহ ৪ জন গ্রেফতার

ক্রাইম প্রতিবেদকঃ নগরীতে পৃথক অভিযানে তালা ভেঙ্গে বাসাবাড়িতে চুরি করা চক্রের দুই সদস্যসহ ৪ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। আজ বুধবার দুপুর ১২ টার দিকে কোতোয়ালী থানা চত্বরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

সম্মেলনে মোহাম্মদ মহসীন বলেন, গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর স্টেশন রোডের হোটেল বাগদাদের সামনে থেকে মো. জাহাঙ্গীরকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর স্বীকার করে সে গ্রিল ও দরজার তালা ভেঙ্গে বাসাবাড়িতে চুরি করে। পরবর্তীতে সেসব চোরাই মালামাল স্টেশন রোডে বিক্রি করে।
এদিকে আটককৃত জাহাঙ্গীর মাত্র ৬ সেকেন্ডের মধ্যে অভিনব কায়দায় যেকোন ধরনের তালা ভাঙতে সক্ষম বলে জানিয়েছে পুলিশ। সাধারণত পুরাতন কাপড় ব্যবসায়ী হিসেবে সে বিভিন্ন বাসাবাড়িতে প্রবেশ করে। পরে কোন বাসায় বাইরে থেকে তালা দেয়া থাকলে সে তালা ভেঙ্গে চুরি করে থাকে বলে পুলিশের কাছে স্বীকার করেছে জাহাঙ্গীর।
পরবর্তীতে জাহাঙ্গীরের দেয়া তথ্য মোতাবেক স্টেশন রোডে অভিযান চালিয়ে ১৪৫টি বিভিন্ন ব্রান্ডের স্মার্টফোন, ১২৫ জোড়া জুতাসহ বিপুল পরিমাণ চোরাই মালসহ রেহেনা বেগম (৪৫)কে আটক করে পুলিশ। এই কাজে রেহেনা বেগম জাহাঙ্গীরের সহযোগী হিসেবে কাজ করে আসছিল বলেও জানিয়েছে পুলিশ।
অপরদিকে,  আরেক অভিযানে অলি ও হাসান নামে দু’জকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। রিয়াজুদ্দিন বাজারের ত্রাস দাবি করে আটককৃত দু’জন দীর্ঘদিন ধরে পেশাদার ছিনতাইকারি ও ভাড়াটে সন্ত্রাসী হিসেবে কাজ করছে বলে জানিয়েছেন ওসি ।