banner

শেষ আপডেট ২০ মে ২০১৯,  ২১:৩০  ||   মঙ্গলবার, ২১ই মে ২০১৯ ইং, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

বান্দরবান থেকে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী আটক

বান্দরবান থেকে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী আটক

১২ মার্চ ২০১৯ | ১১:৩৬ |    নিজস্ব প্রতিবেদক
  • বান্দরবান থেকে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী আটক

বশির আহমেদ,বান্দরবান প্রতিনিধি :  বান্দরবান সদর থানার চাঞ্চল্যকর ধর্ষণ ঘটনার মামলা নং- ০৯, তাং- ২৬, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(১)/৩০ এর এজাহার নামীয় প্রধান আসামী মোঃ রাসেল ড্রাইভার(২৬)’কে গ্রেফতার করেছে বান্দরবান সদর থানা পুলিশ।
গত ১০ তারিখ রাত্রি অনুমান ২ ঘটিকা থেকে  ১৪ ঘটিকা পর্যন্ত বান্দরবান জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার পিপিএম এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছির আরাফাত এর সার্বিক দিক নির্দেশনায় বান্দরবান সদর থানার অফিসার ইন-চার্জ  মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে এসআই  দুর্জয় বিশ্বাস, এসআই  প্রনব কান্তি দাশ এবং অত্র মামলার তদন্তকারী অফিসার এসআই  মোঃ মারুফুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানা ও কক্সবাজার জেলার চকরিয়া থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর পর্যটক ধর্ষণ মামলার মূল অভিযুক্ত আসামী মোঃ রাসেল ড্রাইভার(২৬), কে  গ্রেফতার করা হয়।
উল্লেখ্য গত ২৬ তারিখ দিবাগত রাত ১ঘটিকায় বান্দরবান জেলার মেঘলা পর্যটন মোটেলে বান্দরবান ঘুরতে আসা মহিলা পর্যটকের সাথে ঘটে যাওয়া ধর্ষণের ঘটনা মূল অভিযুক্ত আসামী মোঃ রাসেল ঘটনার পর হতে পলাতক ছিল। উক্ত ধর্ষককে বিভিন্ন ধরনের কৌশল ব্যবহার করে অবশেষে কক্সবাজার জেলার চকরিয়া থানা এলাকা হতে গ্রেফতার করা হয়।
ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে অত্র ধর্ষণের ঘটনার সত্যতা সম্পর্কে প্রাথমিকভাবে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে যথাযথ নিয়মে সোপর্দ করা হচ্ছে।