banner

শেষ আপডেট ২০ অগাস্ট ২০১৯,  ২১:৩৬  ||   বুধবার, ২১ই আগষ্ট ২০১৯ ইং, ৬ ভাদ্র ১৪২৬

লামায় আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ দিলেন বীর বাহাদুর

লামায় আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ দিলেন বীর বাহাদুর

৬ ফেব্রুয়ারী ২০১৯ | ১৯:৪০ |    নিজস্ব প্রতিবেদক
  • লামায় আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ দিলেন বীর বাহাদুর

মো. তৈয়ব আলী, লামা (বান্দরবান) প্রতিনিধি : বান্দরবানের লামার রুপসীপাড়া বাজারে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।আজ বুধবার (৬ ফেব্রুয়ারী) দুপুরে রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে এ ত্রাণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত মঙ্গলবার মধ্যরাত ৩টা ৪০মিনিটে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে রুপসীপাড়া বাজারে ৩১টি দোকান ও বসতবাড়ি ভস্মীভূত হয়।
আগুনে পুড়ে নিঃস্ব হওয়া ব্যবসায়ী ও বাড়ি মালিকদের সহায়তা এবং তাদের সুখ-দুঃখের কথা শুনতে ছুঁটে আসেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর। তিনি ৩১টি দোকানের ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও দোকান মালিকদের পার্বত্য মন্ত্রণালয়, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, বান্দরবান জেলা প্রশাসন ও রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে জনপ্রতি ৩০ কেজি করে চাল, নগদ ২০ হাজার টাকা ও ২ বান ঢেউটিন প্রদান করেন। এছাড়া বান্দরবান জেলা ও লামা উপজেলা প্রশাসনের পক্ষ আরো সহায়তার প্রদানের আশ্বাস দেন।
রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, লামা-আলীকদমের জোন কমান্ডার লে. কর্ণেল সাইফ শামীম পিএসসি, বান্দরবানে সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার আলী হোসেন, লামা সার্কেলের সহাকারী পুলিশ সুপার আবু সালাম চৌধুরী, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল বরণ দাশ, লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ, মোস্তফা জামাল, ফাতেমা পারুল, অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা, ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, মিন্টু কুমার সেন সহ প্রমূখ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন রুপসীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. বাসিদ হোসেন।