banner

শেষ আপডেট ২৪ অগাস্ট ২০১৯,  ২২:৪১  ||   শনিবার, ২৪ই আগষ্ট ২০১৯ ইং, ৯ ভাদ্র ১৪২৬

দ্রুত সময়ের মধ্যে ডরমেটরি নির্মাণ কাজ সম্পন্ন হবে–মেয়র

দ্রুত সময়ের মধ্যে ডরমেটরি নির্মাণ কাজ সম্পন্ন হবে–মেয়র

৫ জানুয়ারী ২০১৯ | ২১:০৭ |    নিজস্ব প্রতিবেদক
  • দ্রুত সময়ের মধ্যে ডরমেটরি নির্মাণ কাজ সম্পন্ন হবে–মেয়র

ক্রীড়া প্রতিবেদকঃ একাদশ জাতীয় বাস্কেট বল চ্যাম্পিয়নশিপ-২০১৭-১৮ তে চট্টগ্রাম জেলা দল সেরা হওয়ার গৌরব অর্জন করেছে। এই অর্জনের সম্মাননা হিসেবে চট্টগ্রাম বাস্কেট বল দলের প্রত্যেক খেলোয়াড়কে ব্লেজার উপহার দেন সিটি মেয়র সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। ব্লেজার পেয়ে রীতিমত উচ্ছ্বসিত পুরো দল। তবে এর প্রতিদানে খেলোয়াড়রাও মেয়রকে সম্মাননা জানাতে ভুলেননি। মুজিব কোট পরিয়ে দিয়ে তারা সিটি মেয়রকেও সম্মান প্রদর্শন করেন।আজ শনিবার দুপুরে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে একাদশ জাতীয় বাস্কেট বল টুর্নামেন্ট চ্যাম্পিয়নদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে এই দৃশ্যের অবতারণা ঘটেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দ্রুত সময়ের মধ্যে ডরমেটরি নির্মাণ কাজ সম্পন্ন হবে। এই ডরমেটরি চালু হলে গ্রামীণ প্রত্যন্ত অঞ্চলের খেলোয়াড়দের জন্য প্রশিক্ষণ এবং অনুশীলন চালানো অনেক সহজসাধ্য হবে। জাতীয় আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরিতে এই ডরমেটরি গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বাস্কেট বল কমিটির সম্পাদক গোলাম মহিউদ্দিন হাসান, টিভি জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি আলী আব্বাস, সিজেকেএস অতিরিক্ত সম্পাদক শাহাবুদ্দীন শামীম, নগর আওয়ামী লীগ ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, ডেরিক রেন্ডলফ, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব সহ সংশ্লিষ্ট খেলোয়াড়, কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।