banner

শেষ আপডেট ১২ ডিসেম্বর ২০১৮,  ২০:০৯  ||   বৃহষ্পতিবার, ১৩ই ডিসেম্বর ২০১৮ ইং, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

গাজীপুরে তিন ভুয়া ডিবি পুলিশ আটক

গাজীপুরে তিন ভুয়া ডিবি পুলিশ আটক

১৫ অক্টোবর ২০১৮ | ২২:৩৪ |    নিজস্ব প্রতিবেদক
  • গাজীপুরে তিন ভুয়া ডিবি পুলিশ আটক

গাজীপুর জেলা প্রতিনিধিঃ গাজীপুরে তিন ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে গাজীপুর মেট্রোলিটন পুলিশের বাসন থানা পুলিশ। এসময় আটকদের কাছ থেকে দুটি খেলনা পিস্তল, একটি ওয়াকিটকি ও একটি হ্যান্ডকাপ উদ্ধার করা হয়েছে।গত ১৪ অক্টোবর রবিবার বিকাল ৩টায় চান্দনা চৌরাস্তার শাহজালাল ইসলামী ব্যাংকের সামনে থেকে তারেকে আটক করা হয়।
আটককৃতরা হলো- শরীয়তপুরের ড্যামুডা উপজেলার পূর্বকান্দি গ্রামের মৃত সামাদ মাস্টারের ছেলে জহিরুল ইসলাম (৪৩), একই জেলার ভেদেরগঞ্জ উপজেলার কুটিজুলি গ্রামের আব্দুল মজিদ হাওলাদারের ছেলে মাহবুব আলম (৩৮) ও গোসাইরহাট উপজেলার শিবপুর গ্রামের আবুল বাশার কাজীর ছেলে লিকন (৩২)। তারা ঢাকার সায়েদাবাদ, সবুজবাগ ও মীর হাজারীবাগ এলাকায় বসবাস করে।
গাজীপুর মেট্রোলিটন পুলিশের বাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন জানান, একটি চক্র ভুয়া ডিবি পুলিশ সেজে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তার শাহজালাল ইসলামী ব্যাংকের সামনে একটি মাইক্রোবাস নিয়ে অবস্থান করছিল। খবর পেয়ে পুলিশের একটি দল সাদা পোশাকে সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ভুয়া ডিবি পুলিশের সদস্যরা পালিয়ে যেতে থাকে। পুলিশ তাদের ধাওয়া করে তিন জনকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়।
পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছে গ্রাহকরা ব্যাংক থেকে টাকা উত্তোলন করার পর ডিবি পুলিশ পরিচয়ে তারা তল্লাশির নামে টাকা ছিনিয়ে নিতো। কখনো মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে গ্রাহকের টাকা পয়সা লুট করে আহতাবস্থায় বিভিন্ন স্থানে ফেলে যেতো।