banner

শেষ আপডেট ৯ ডিসেম্বর ২০১৮,  ২৩:২০  ||   সোমবার, ১০ই ডিসেম্বর ২০১৮ ইং, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

গাজীপুরে গ্রামীণফোনের ০১৩ সিরিজের উদ্বোধনে বর্ণাঢ্য র‌্যালী

গাজীপুরে গ্রামীণফোনের ০১৩ সিরিজের উদ্বোধনে বর্ণাঢ্য র‌্যালী

১৫ অক্টোবর ২০১৮ | ২২:৩২ |    নিজস্ব প্রতিবেদক
  • গাজীপুরে গ্রামীণফোনের ০১৩ সিরিজের উদ্বোধনে বর্ণাঢ্য র‌্যালী

 গাজীপুর জেলা প্রতিনিধিঃ গ্রামীণফোনের ১নম্বর নেটওয়ার্কে ০১৩ সিরিজ যাত্রা উপলক্ষে গাজীপুরে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়েছে। গ্রামীণফোন তাদের পুরানো ০১৭ সিরিজের পাশাপাশি নতুন ০১৩ নম্বর চালু করেছেন।এ উপলক্ষে গাজীপুরে এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করেছেন গ্রামীণফোন গাজীপুর অফিস।
আজ ১৫ অক্টোবর সোমবার সকাল ১০টায় গাজীপুর শহরের জোড়পুকুর মোড়ের গ্রামীণফোন সেন্টারের সামনে থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান রাজবাড়ী সড়ক প্রদক্ষিণ করে শিববাড়ী মোড়ে গিয়ে শেষ করেন। এর মধ্যে র‌্যালী থেকে পথচারীদের আকৃষ্ট করার জন্য মিষ্টি ও চকলেট বিতরণ করা হয়েছে। এ সময় র‌্যালীতে নেতৃত্বদেন এরিয়া ম্যানেজার (মেট্রো) বোরহানুল ইসলাম, এরিয়া ম্যানেজার (আউটার) বাপন কুমার সাহা, সিনিয়র টেরিটরি ম্যানেজার আরিফুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সিএনএম হেড মাহবুব রশিদ, মার্কেট কমিউনিকেশন ইকবাল আরিফ, গ্রামীণফোন সেন্টার পার্টনার মোঃ জাকারিয়া, ডিস্ট্রিবিউশন ম্যানেজার (মুবারক ট্রেডার্স) কুসুম কুমার মন্ডল, গ্রামীণফোন সেন্টারের হাউজ ম্যানেজার মোঃ ফারুক ও গ্রামীণফোনে গাজীপুরে কর্মরত কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য ০১৭ সিরিজের ব্যাপক চাহিদা সৃষ্টি হয়েছে। ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে ০১৭ সিরিজের নম্বর শেষ হয়ে যেতে থাকে। গ্রামীণফোনের উন্নত নেটওয়ার্ক ও সেবা যে গ্রাহকরা উপভোগ করতে চেয়েছেন, তাদের চাহিদা মেটাতে ০১৭ সিরিজের নতুন নম্বরের অভাবে প্রতিষ্ঠানটি তাদের পুরনো বন্ধ হওয়া সিম গুলোকে পুনরায় বিক্রয় করতে থাকে। এ প্রেক্ষিতে প্রতিষ্ঠানটির অনুরোধে বিটিআরসি ০১৩ সিরিজের দুই কোটি নম্বর বরাদ্দ করে গ্রামীণফোনকে। ০১৩ নম্বরের নতুন সিম কার্ড একই দামে পাওয়া যাবে দেশের সকল নিবন্ধিত সিম বিক্রয় কেন্দ্রে।