banner

শেষ আপডেট ১০ ডিসেম্বর ২০১৮,  ২১:৩৪  ||   সোমবার, ১০ই ডিসেম্বর ২০১৮ ইং, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

দৈনিক মানবকন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

দৈনিক মানবকন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

১৫ অক্টোবর ২০১৮ | ২১:১২ |    নিজস্ব প্রতিবেদক
  • দৈনিক মানবকন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

প্রেস বিজ্ঞপ্তিঃ  বর্ণাঢ্য আয়োজন, কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে দেশের প্রথম সারির জাতীয় দৈনিক মানবকন্ঠ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।আজ সোমবার সকাল ১০ টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের ইনিঞ্জনিয়ার আবদুল খালেক মিলনায়তনে প্রতিষ্টা বাষির্কীর অনুষ্ঠানে অতিথি ছিলেন শিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী আফসারুল আমীন এমপি।

সম্মানিত অতিথি ছিলেন দৈনিক মানবকন্ঠের উপদেষ্টা সম্পাদক বিপ্লব রহমান।
দৈনিক মানবকন্ঠের  ব্যুরো প্রধান এম এম খালেদের সভাপতিত্বে ও কবি অরুন ভদ্রের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র প্রফেসর নিছার উদ্দিন আহমদ মঞ্জু, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম নগর সভাপতি আলহাজ¦ সোলায়মান আলম শেঠ।
এসময় উপস্থিত ছিলেন দৈনিক মানবকন্ঠের চট্টগ্রাম ব্যুরো অফিসের স্টাফ রিপোর্টার শেখ মেহেদী হাসান, বশির আলমামুন, এম এ হোসাইন, সিনিয়র ফটো সাংবাদিক মঞ্জুরুল আলম মঞ্জু, স্টাফ রিপোর্টার রুবেল দাশ, বিজ্ঞাপন ব্যবস্থাপক আ ন ম সানাউল্লাহ, ফটো সাংবাদিক সাব্বির আহমদ, চট্টগ্রাম ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সেক্রেটারী মোস্তাফিজুর রহমান, চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির সেক্রেটারী এম হামিদ হোসাইন, সাংবাদিক এ কে এম বেলাল উদ্দিন সহ উপজেলা প্রতিনিধি, সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবি নেতৃবৃন্দ, বিভিন্ন, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, শুভাকাংখীরা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন সংবাদপত্র হল সমাজের দর্পন, তেমনি দৈনিক মানবকন্ঠ পত্রিকাটি দেশের আর্থ সামাজিক সহ সামগ্রিক উন্নয়নে লিখনির মাধ্যমে বলিষ্ট ভুমিকা পালন করছে। আশাকরি সুন্দর লেখনী দিয়ে চট্টগ্রামের উন্নয়নের কথা তুলে ধরবেন।শ্ব

বক্তারা আরো বলেন, আগামী নির্বাচনে জাতির আশা আখাংকা তুলে ধরতে হবে। ভৌগলিক অবস্থানগত দিক দিয়ে চট্টগ্রামের সৌন্দর্য্য ও যে অপার সম্ভাবনা রয়েছে তা বিশ্বের দরবারে তুলে ধরতে হবে। আপনাদের লেখনিতে চট্টগ্রাম বিশ্বমানের শহরে পরিণত হবে। বক্তারা আরো বলেন মহান স্বাধীনতা যুদ্ধের মুলনীতি মেনে চলে দৈনিক মানবকন্ঠ সুনামের সাথে অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে। যাত্রা থেকে যে বৈশিষ্ট্য পত্রিকাটি ধরে রেখেছে তা অকল্পনীয়। ভবিষ্যতে এ ধারা বজায় রাখবে মানবকন্ঠ।
পরে আলোচনা সভা শেষে প্রধান অতিথি কেক কাটার মধ্যদিয়ে মানবকন্ঠের প্রতিষ্টা বাষির্কীর শুভ সুচনা করেন।