banner

শেষ আপডেট ১১ ডিসেম্বর ২০১৮,  ২২:৪৫  ||   বুধবার, ১২ই ডিসেম্বর ২০১৮ ইং, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

আলীকদমে বজ্রপাতে নিহত ২, আহত ৩

আলীকদমে বজ্রপাতে নিহত ২, আহত ৩

৩০ সেপ্টেম্বর ২০১৮ | ২০:৩৩ |    নিজস্ব প্রতিবেদক
  • আলীকদমে বজ্রপাতে নিহত ২, আহত ৩

বশির আহমেদ, বান্দরবান থেকে॥ বান্দরবানের আলীকদমে আকষ্মিক বজ্রপাতে দুই জন নিহত ও তিনজন আহত হয়েছে। রবিবার বেলা ৩ টা ৩০ মিনিটি আলীকদম উপজেলার ৪নং কুরুক পাতা ইউনিয়নের তুলাতলী এলাকায় এঘটনা ঘটে।
ঘটনায় তিহতরা হলেন মরিচ্যা রোহিঙ্গা ক্যাম্পের মোঃ ইলিয়াছের ছেলে রবিউল হাসান (২৫) এবং কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মৃত আব্দুল লতিফ এর ছেলে মোঃ আলী জোহার (২৭)।
ঘটনার বিষয় নিশ্চিত করেন আলীকদম থানার সেকেন্ড অফিসার (এসআই) মোঃ আজমগীর। তিনি বলেন এটি একটি অপমৃত্যু মামলা রুজু হতে পারে। তবে এ বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি।
অপরদিকে একই ঘটনায় আলীকদমে ৩নং নয়াপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে নুর মোহাম্মদ (৩৫) এবং কহিনুর আক্তার (৫০)নামের এক ব্যক্তি আহত হয়। এছাড়াও উচ্চ শব্দ শ্রবণে এবং ঘটনার প্রত্যক্ষ দর্শনে শক পেয়ে আহত হয়েছেন নয়াপাড়া মোক্তার সর্দার পাড়ার আলী আহামদ এর ছেলে নবী হোসেন (৪০) ও কহিনুর আক্তার (৫০) নামের এক মহিলা। আহতদের আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।
জানা যায় আলীকদম উপজেলার তুলাতলী এলাকায় নবী হোসেনে সব্জি চাষ করতো। সজ্বি ক্ষেতে কাজ করার জন্য যায় রবিউল হাসান ও আলী জোহার। কাজের অবসরে পাশ্ববর্তী সব্জি চাষি নুর মোহাম্মদদের খামারে আসে রবিউল হাসান ও আলী জোহার। এর মধ্যে প্রচন্ড বর্জ্যপাত শুরু হলে এ ঘটনা ঘটে।
উল্লেখ্য, মৃত রবিউল হাসান ও আলী জোহারের খামারে মরিচ্ছা ও কুতুপালং ক্যাম্পের বাসিন্দা। তারা দুজনই কাজের সন্ধানে আলীকদম আসেন। তারা মায়ানমারের ভুচিদং এলাকা থেকে রাখাইন ট্র্যাজেডির সময় বাংলাদেশে অনুপ্রবেশকারী রোহিঙ্গা মুসলিম।