banner

শেষ আপডেট ২৪ সেপ্টেম্বর ২০১৮,  ২৩:১১  ||   মঙ্গলবার, ২৫ই সেপ্টেম্বর ২০১৮ ইং, ১০ আশ্বিন ১৪২৫

টেকনাফ থেকে বার্মিজ সিগারেটসহ আটক ১

টেকনাফ থেকে বার্মিজ সিগারেটসহ আটক ১

১৪ সেপ্টেম্বর ২০১৮ | ১৯:৫০ |    নিজস্ব প্রতিবেদক
  • টেকনাফ থেকে বার্মিজ সিগারেটসহ আটক ১

প্রেস বিজ্ঞপ্তি: কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকায় অভিযান চালিয়ে ৩৯,৬০০ পিস বার্মিজ সিগারেটসহ ১ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।
র‌্যাব-৭, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কক্সবাজার জেলার টেকনাফ থানার মৌলভী বাজার আলী আকবর পাড়া এলাকার মফিজের দোকানের সামনে পাকা রাস্তর উপর কতিপয় চোরাকারবারী মায়ানমার হতে আমদানি নিষিদ্ধ বার্মিজ সিগারেট সংগ্রহ করে ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১৪ সেপ্টেম্বর মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোহাম্মদ (২৮), কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর সাথে থাকা প্লাষ্টিকের বস্তা তল্লাশি করে ৩৯,৬০০ পিস বার্মিজ সিগারেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত মায়ানমার হতে সিগারেট চোরাচালানের মাধ্যমে কক্সবাজারে নিয়ে আসে এবং পরবর্তীতে উক্ত সিগারেট দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। জব্দকৃত সিগারেটের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৯৬ হাজার টাকা।
উদ্ধারকৃত সিগারেট এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।