banner

শেষ আপডেট ২৪ সেপ্টেম্বর ২০১৮,  ২৩:১১  ||   মঙ্গলবার, ২৫ই সেপ্টেম্বর ২০১৮ ইং, ১০ আশ্বিন ১৪২৫

হালিশহর থানা এলাকা থেকে প্রায় সাড়ে ১৯ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩

হালিশহর থানা এলাকা থেকে প্রায় সাড়ে ১৯ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩

১৪ সেপ্টেম্বর ২০১৮ | ১৯:১১ |    নিজস্ব প্রতিবেদক
  • হালিশহর থানা এলাকা থেকে প্রায় সাড়ে ১৯ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩

প্রেস বিজ্ঞপ্তি: নগরীর হালিশহর থানা এলাকায় অভিযান চালিয়ে ৩,৮৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।
র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে নগরীর হালিশহর থানার বড়পুল মোড় সংলগ্ন এক্সেস রোড এর দক্ষিণ পার্শ্বে বি-বাড়ীয়া মেট্রেস নামক লেপ তোষক তৈরির দোকানের সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ১৪ সেপ্টেম্বর সিনিয়র এএসপি মিমতানুর রহমান, পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের সময় আসামী মোঃ ইউসুফ (৩৭), মোঃ জসিম গাজী (৩০), এবং মোঃ কবির শিকদার (৩৫), দেরকে ৩,৮৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদকচক্রের সাথে যোগসাজশে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে এবং পরবর্তীতে উক্ত ইয়াবা ট্যাবলেট চট্টগ্রামের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১৯ লক্ষ ৩৭ হাজার ৫শ টাকা।
গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে নগরীর হালিশহর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।