banner

শেষ আপডেট ২৪ সেপ্টেম্বর ২০১৮,  ২৩:১১  ||   মঙ্গলবার, ২৫ই সেপ্টেম্বর ২০১৮ ইং, ১০ আশ্বিন ১৪২৫

চকরিয়ায় দুটি সড়ক দুর্ঘটনায় ১১জন নিহতের ঘটনায় হাইওয়ে পুলিশের সার্জেন্ট ক্লোজড

চকরিয়ায় দুটি সড়ক দুর্ঘটনায় ১১জন নিহতের ঘটনায় হাইওয়ে পুলিশের সার্জেন্ট ক্লোজড

১৪ সেপ্টেম্বর ২০১৮ | ১৮:০৯ |    নিজস্ব প্রতিবেদক
  • চকরিয়ায় দুটি সড়ক দুর্ঘটনায় ১১জন নিহতের ঘটনায় হাইওয়ে পুলিশের সার্জেন্ট ক্লোজড

চকরিয়া প্রতিনিধি: কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ও বরইতলী এলাকায় ২৪ ঘন্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় ১১জন নিহত ও ১৩জন আহতের ঘটনায় বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট নুরে আলমকে ক্লোজড করা হয়েছে। পাশাপাশি দুর্ঘটনার কারণ অনুসন্ধানের হাইওয়ে পুলিশের পক্ষ থেকে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।আজ ১৪ সেপ্টেম্বর শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ।
হাইওয়ে পুলিশ সূত্র জানায়, পরপর দুটি সড়ক দুর্ঘটনার ঘটনায় হাইওয়ে পুলিশের এডিশনাল এএসপি রহমত উল্লাহ, এএসপি মোহাম্মদ ফরহাদ, মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক আলমগীর হোসেনসহ তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশেই চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসিকে ক্লোজড করা হয়েছে।
উলেখ্য, গত বুধবার ১১টার দিকে আধাকিলোমিটার ব্যবধানে হারবাং ইনানী এলাকায় কাভার্ডভ্যান ও টমটমের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও ৫ জন আহত হয়। এর আগের দিন সকাল ১০ টায় একই এলাকায় বরইতলী নতুর রান্তার মাথায় বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত ও ৮ জন আহত হন।