banner

শেষ আপডেট ১১ ডিসেম্বর ২০১৮,  ২২:৪৫  ||   বুধবার, ১২ই ডিসেম্বর ২০১৮ ইং, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

বিয়ের পর অভিনয় ছাড়বেন আলিয়া?

বিয়ের পর অভিনয় ছাড়বেন আলিয়া?

৬ অগাস্ট ২০১৮ | ২২:০৭ |    নিজস্ব প্রতিবেদক
  • বিয়ের পর অভিনয় ছাড়বেন আলিয়া?

বিনোদন ডেস্ক : দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ ও মাহিরা খানের পর বলিউড সুন্দরী আলিয়া ভাটের প্রেমে পড়েছেন রণবীর কাপুর; এ খবর পুরোনো। পরিচালক মহেশ ভাটের মেয়ে আলিয়া বা রণবীরের কেউই এ সম্পর্ক নিয়ে সরাসরি কিছু না বললেও স্যোশাল মিডিয়ায় তাদের যৌথ ছবি জল্পনা আরো বাড়িয়েছে। বিয়ের পর কী করবেন, এবার তার উত্তর দিলেন এ অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আস্ক মি এনিথিং সেশনে আলিয়া ভাটকে ভক্তরা জিজ্ঞেস করেন, প্রকৃত ভালোবাসা সম্পর্কে তাঁর মত কী। উত্তরে তিনি হাসতে হাসতে বলেন, তিনি গাছের সাথে কথা বলতে ভালোবাসেন। এরপর বলেন, আমি স্বপ্নদর্শী। আমি ভালোবাসি, ভালোবাসি এবং প্রকৃত প্রেমকে ভালোবাসি!

ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এ খবর জানায়।

যা হোক, একটি প্রশ্ন সবার মনোযোগ কেড়েছে স্যোশাল মিডিয়ায়। আলিয়ার এক ভক্ত তাঁকে জিজ্ঞেস করেন, বিয়ের পর কি কারো কাজ ছেড়ে দেওয়া উচিত? আলিয়া উত্তর দেন, বিয়ের পর কোনো কিছুই বিসর্জন দেওয়া উচিত নয় এবং তিনি তত দিন তা-ই করতে চান, তিনি যা চান।

বর্তমানে আলিয়া-রণবীর দুজনেই অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত। শোনা যাচ্ছে, সেখানেই না কি তাদের সম্পর্ক বন্ধুত্ব থেকে আরো অনেক দূর এগিয়েছে। এতে বলিউড বিগ বস অমিতাভ বচ্চন, নাগার্জুন ও মৌনী রায়ও অভিনয় করছেন।

কয়েকদিন আগে আলিয়া ভাট সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন, যেটি একেবারেই বিশেষ ছিল তাঁর কাছে। কারণ, ছবিটি তুলেছেন ‘বয়ফ্রেন্ড’ রণবীর। ছবির ক্যাপশনও দিয়েছিলেন তেমন, তিনি না কি জঙ্গলে আত্মা খুঁজে পেতে গেছেন! কিছুদিন আগে আলিয়া আরেকটি ছবি পোস্ট করেছিলেন, সেটিও তুলেছিলেন রণবীর।

গত মে মাসে তাঁদের প্রেম নিয়ে মুখ খোলেন রণবীর। খানিক অস্পষ্টতা রেখেই তিনি বলেন, ‘বিষয়টি এখনো নতুন। আমি এত জলদি তা নিয়ে কথা বলতে চাই না। সম্পর্কটা পরিপক্ব হতে আরেকটু সময় দেওয়া প্রয়োজন। আমার কাছে একজন শিল্পী ও মানুষ হিসেবে আলিয়া অসাধারণ। আমি যখন তাঁর কাজ দেখি, তাঁর অভিনয় দেখি, এমনকি ব্যক্তিজীবনেও সে যা যা করে, তাতে মুগ্ধ হই। সম্পর্কটা আমাদের দুজনের জন্যই নতুন। আরো কিছু সময় যাক, তারপর এ নিয়ে মন্তব্য করব।’

এর আগে গণমাধ্যমে রণবীরের উচ্ছ্বসিত প্রশংসা করেন আলিয়া ভাট। বলেন, জীবনের এই সময়ে রণবীরের সান্নিধ্য পাওয়া সত্যিই সৌভাগ্যের। জীবনে রণবীরের মতো এত ভালো মানুষ না কি আগে কখনো দেখেননি তিনি!