banner

শেষ আপডেট ২০ অগাস্ট ২০১৮,  ২১:৫৩  ||   মঙ্গলবার, ২১ই আগষ্ট ২০১৮ ইং, ৬ ভাদ্র ১৪২৫

পশ্চিম মাদার বাড়ী থেকে ৩৮৫ পিস ইয়াবা ও গাঁজাসহ আটক ৩

পশ্চিম মাদার বাড়ী থেকে ৩৮৫ পিস ইয়াবা ও গাঁজাসহ আটক ৩

১৩ জুন ২০১৮ | ২১:৩২ |    নিজস্ব প্রতিবেদক
  • পশ্চিম মাদার বাড়ী থেকে ৩৮৫ পিস ইয়াবা ও  গাঁজাসহ আটক ৩

প্রেস বিজ্ঞপ্তি :  নগরীর সদরঘাট থানা এলাকায় অভিযান চালিয়ে ৩৮৫ পিস ইয়াবা এবং ২১০ গ্রাম গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।
র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে নগরীর সদরঘাট থানার পশ্চিম মাদার বাড়ী রেল লাইনের উপর কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে আজ ১৩ জুন বুধবার সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহেদা সুলতানা, পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি  দল বর্ণিত স্থানে অভিযান  করে ইয়াব ট্যাবলেট ক্রয়-বিক্রয় করা কালে আসামী  মোহাম্মদ আলী (৩২) ,মোঃ রেজাউল (২৫), মোঃ সোহেল (২৬),’দেরকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেহ তল্লাশী করে ৩৮৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২১০ গ্রাম গাঁজা উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এবং গাঁজার আনুমানিক মূল্য ১ লক্ষ ৯৪ হাজার ৬৮০ টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ (সংশোধনী/২০০৪) এর ১৯(১) টেবিলের ৭(ক)/২৫ ধারা মোতাবেক নগরীর সদরঘাট থানায়    হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।