banner

শেষ আপডেট ১৫ অক্টোবর ২০১৮,  ২২:৩৪  ||   সোমবার, ১৫ই অক্টোবর ২০১৮ ইং, ৩০ আশ্বিন ১৪২৫

বাঁচানো গেলো না চকরিয়ায় চসিক মেয়রের উদ্ধার করা গাড়িতে আহত বৃদ্ধ পথচারীকে

বাঁচানো গেলো না চকরিয়ায় চসিক মেয়রের উদ্ধার করা গাড়িতে আহত বৃদ্ধ পথচারীকে

১২ জুন ২০১৮ | ২০:৫৩ |    নিজস্ব প্রতিবেদক
  • বাঁচানো গেলো না চকরিয়ায় চসিক মেয়রের উদ্ধার করা গাড়িতে আহত বৃদ্ধ পথচারীকে

চকরিয়া প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় হানিফ পরিবহনের যাত্রীবাহি বাসের ধাক্কায় গুরুতর আহত বৃদ্ধ নুর মোহাম্মদ (৬৫) । আজ ১২ জুন মঙ্গলবার বিকালে মালুমঘাট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। চকরিয়া থানার উপ-পরিদর্শক সুকান্ত চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলাধীন ভাঙ্গারমূখ এলাকায় হানিফ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিলে সে গুরুত্বর আহত হয়ে সড়কের উপর ছটপট করছিল।
এসময় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন কক্সবাজার যাওয়ার পথে বাসের ধাক্কায় গুরুতর আহত ওই বৃদ্ধকে সড়কে কাতরাতে দেখে গাড়ি থামিয়ে তাকে উদ্ধার করে নিজের গাড়িতে করেই ডুলাহাজারা মালুমঘাট হাসপাতালে নিয়ে যান মেয়র। দেন আর্থিক সাহায্যও।

মেযর বলেন , গুরুতর আহত হয়ে কাতরাচ্ছিলেন নূর মোহাম্মদ (৬৫)। পরনের সাদা পাঞ্জাবি আর মলিন লুঙ্গি রক্তে ভিজে লাল। তিনি মেয়রের প্রটোকলের দায়িত্বে থাকা চকরিয়া থানার উপ-পরিদর্শক সুকান্ত চৌধুরী বলেন, মেয়রের বহরের সঙ্গে চকরিয়া এলাকা পার হচ্ছিলাম আমরা। এ সময় বাসের ধাক্কায় আহত এক পথচারীকে কাতরাতে দেখে মেয়র গাড়ি থামানোর নির্দেশ দেন। আহত পথচারীকে উদ্ধার করে নিজের গাড়িতে করেই তাকে মালুমঘাট হাসপাতালে ভর্তি করান মেয়র। মেয়রের নির্দেশে হানিফ গাড়িটি আটক করা হয়েছে।