banner

শেষ আপডেট ২১ অগাস্ট ২০১৮,  ১৩:০৬  ||   বুধবার, ২২ই আগষ্ট ২০১৮ ইং, ৭ ভাদ্র ১৪২৫

গাজীপুরে ৯১ কেজি গাঁজাসহ আটক ১

গাজীপুরে ৯১ কেজি গাঁজাসহ আটক ১

১৫ মে ২০১৮ | ২২:৪৮ |    নিজস্ব প্রতিবেদক
  • গাজীপুরে ৯১ কেজি গাঁজাসহ আটক ১

 গাজীপুর জেলা প্রতিনিধি : গাজীপুর মহানগরীর টঙ্গী হাজীর মাজার বস্তিতে অভিযান চালিয়ে ৯১ কেজি গাঁজাসহ মোঃ বদরুজ্জামান বদী (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের একটি দল। গ্রেফতারকৃত বদী শেরপুরের শ্রীবর্দী থানার মাইন্দাবাড়ি এলাকার নওশেদ আলীর ছেলে। তিনি টঙ্গীর পার্শ্ববর্তী ঢাকার আশকোনা এলাকায় বসবাস করেন।আজ ১৫ মে মঙ্গলবার সকালে সেই অভিযানে দলটির নেতৃত্ব দেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মোঃ আবু রেজা মেহেদী হাসান।
মঙ্গলবার দুপুরে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে গাজীপুরের জেলা প্রশাসক ডঃ দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর জানান, উদ্ধারকৃত গাঁজার মূল্য প্রায় ১১ লাখ টাকা।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সঞ্জীব কুমার দেবনাথ, সহকারি কমিশনার রাসেল মিয়া, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক এস এম রাসেল ইসলাম নূর।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গত এপ্রিল মাসে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পক্ষ থেকে নিয়মিত ও মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে ৬০টি। এসব অভিযানে ১২টি মামলা দায়ের ও ১২জন আসামিকে আটক করা হয়েছে। অভিযানে ৮ হাজার ৫৪ পিস ইয়াবা ট্যাবলেট ও গাঁজা উদ্ধার হয়েছে।
মার্চ মাসে দফতরটি সর্বমোট ৭৩টি অভিযান পরিচালিত করেছে। এসব অভিযানে ৩০টি মামলা দায়েরসহ ৩৮ জনকে আটক হয়েছে। অভিযানে ১৩ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার ছাড়াও গাঁজা উদ্ধার হয়েছে।