banner

শেষ আপডেট ২১ অগাস্ট ২০১৮,  ১৩:০৬  ||   বুধবার, ২২ই আগষ্ট ২০১৮ ইং, ৭ ভাদ্র ১৪২৫

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সুচিত্রার নাতনি

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সুচিত্রার নাতনি

৯ মে ২০১৮ | ২২:৪৯ |    নিজস্ব প্রতিবেদক
  • সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সুচিত্রার নাতনি

বিনোদন ডেস্ক: এভারগ্রিন সূচিত্রা সেনের দুই নাতনি রাইমা এবং রিয়ার এক ঝলক দেখার জন্য দর্শকদের ভিড় উপচে পড়ে চারদিকে। কারণ খুব একটা তাদের মিডিয়ার চারপাশে দেখা যায় না। তাই দুই বোনকে নিয়ে আগ্রহের যেন শেষ নেই। অবশ্য মিডিয়ার ক্যামেরা রাইমা এবং রিয়া ধরা দেয়ার আগেই আপডেট পেয়ে যান তার ফ্যানেরা।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে কমবেশি সবাই বেশ অ্যাকটিভ। খবরের পাতায় প্রিয় তারকার নিউজ পাওয়ার আগেই নিজেদের আপডেট টাইম টু টাইম পৌঁছে দেন ভক্তদের কাছে। তেমনই রিয়া সেনও নিজের প্রতিটি খবরাখবর পোস্ট করেন নিজের সোশ্যাল অ্যাকাউন্টে। সম্প্রতি তার একটি পোস্টে সবার চক্ষু চড়কগাছ।

সাদা রঙের সরু স্ট্রাইপের আউটফিটে আগুন ধরালেন সাইবার দুনিয়ায়। ছবিটি সম্ভবত ফটোশুটের। নিশ্চিত করে বলা যেতে পারে রিয়ার এই ছবি দেখে লাইকস আর কমেন্টের সংখ্যা তো বাড়ছেই সঙ্গে তার ফলোয়ারদের দৌড়েও ঢুকে পড়লেন বহু অনুরাগী।

সবাইকে তাক লাগিয়ে দেয়ার মতো ছবি আপলোড করার প্রতিযোগিতায় তিনি লম্বা রেসের ঘোড়া। কখনও বিকিকিনিতে বা কখনও শাড়িতে, বাকি নায়িকাদের থেকে কীভাবে লাইমলাইটে আসতে হয় সেই সাইবার গেম ভালোই রপ্ত করেছেন রিয়া। তাই সোনম কাপুরের বিয়ে নিয়ে যেখানে গোটা দেশ উত্তাল সেখানে সবার নজর কাড়লেন এই আবেদনময়ী ফটো দিয়ে।