banner

শেষ আপডেট ২০ এপ্রিল ২০১৯,  ১৮:৪৮  ||   শনিবার, ২০ই এপ্রিল ২০১৯ ইং, ৭ বৈশাখ ১৪২৬

আজকের দিনটি আপনার কেমন যাবে

আজকের দিনটি আপনার কেমন যাবে

৬ ফেব্রুয়ারী ২০১৮ | ১৬:২০ |    নিজস্ব প্রতিবেদক
  • আজকের দিনটি আপনার কেমন যাবে
ক্রা: রাশিচক্র ডেস্ক: জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?
মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে ব্যস্ততা বাড়তে পারে। আজ জীবন সাথীর চাকুরী বা কর্ম লাভের যোগ বলবান। অংশিদারী কাজে সফলতা পেতে পারেন। চাকরীজীবীরা কোনো প্রকার ঝামেলা থেকে মুক্ত হতে যাচ্ছেন। আজ কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যাওয়ার যোগ।
বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। শরীর কিছুটা খারাপ যেতে পারে। কর্মস্থলে অধীনস্ত কর্মচারী বা সহকর্মীদের কারো সহায়তা পেতে পারেন। আজ প্রেম ও রোমান্সের বিষয়ে কিছু সতর্ক হতে হবে। অনৈতিক কোনো কাজে জড়িয়ে পড়ার আশঙ্কা প্রবল। রাগ ও জেদের কারণে ক্ষতিগ্রস্ত হতে পারেন।
মিথুন (২২ মে – ২১ জুন)
আজ মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। শিল্পী ও সাহিত্যিকদের ব্যস্ততা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজে কোনো প্রিয়জনের সাহায্য পাবেন। মিডিয়া ব্যবসায়ীদের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। রোমান্সে সফলতা আসতে পারেন। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। সৃজনশীল পেশার সাথে
কর্কট (২২ জুন – ২২ জুলাই)
কর্কট রাশির জাতক জাতিকার আজ দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক কাজে ব্যস্ত হতে পারেন। বাড়ীতে কোনো আত্মীয় স্বজনের আগমন হতে পারে। গৃহ ভূমি আবাসন বদলের যোগ প্রবল। আজ গৃহস্থালী দ্রব্য সামগ্রি ক্রয় করতে হতে পারে। কর্মস্থলে আপনার কোন প্রত্যাশা পূরণ হতে পারে।
শুভ রং: বাদামি
সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
আজ সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ থেকে কোন ভালো সংবাদ পেতে পারেন। উচ্চ শিক্ষায় বৃত্তি পেতে পারেন। ছোট ভাই বোনের পরীক্ষা সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়বে। সাংবাদিক, প্রকাশক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে। বিকাশ এজেন্ট ও মানিএক্সেঞ্জ ব্যবসায় ভালো আয় হতে পারে।
কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) আজ কন্যার জাতক জাতিকার দিনটি শুভ সম্ভবনাময়। বকেয়া টাকা আদায় হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। ব্যবসা বাণিজ্যে নতুন কোনো সুযোগ আসতে পারে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো লাভের যোগ। বাড়ীতে কোনো আত্মীয় আসতে পারে। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে।
তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে লাভবান হবেন। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। বেকারদের নতুন কর্ম লাভের সম্ভাবনা প্রবল। আজ পরীক্ষার্থীরা ভালো করতে পারবেন। সৃজনশীল কাজে সফলতা আশা করা যায়। প্রেম ও রোমান্সে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল।
বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) বৃশ্চিক রাশির জাতক জাতিকার আজ দিনটি ব্যয় বহুল থাকবে। ব্যবসায়ীক কাজে দূরের যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক বাণিজ্যে ভালো লাভের আশা করা যায়। দিনের শেষ ভাগে দূরের যাত্রার যোগ প্রবল। আজ আইন সংক্রান্ত কোন জটিলতার অবশান হতে পারে।
শুভ রং: লাল
ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ মানসিক ভাবে উজ্জীবিত থাকবেন। বিশেষ করে আজ পরীক্ষার্থীদের দিনটি খুব ভালো। প্রেমিক প্রেমিকাদের দিনটি ভালো যাবে। ব্যবসায় কোনো বন্ধুর সহায়তা পেতে পারেন। চাকরীজীবীদের বকেয়া বেতন ও বিল আদায় হতে পারে।
শুভ রং: মেরুন
মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) মকর রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরীতে কোনো নতুন দায়িত্ব পেতে পারেন। বেকারদের চাকরী সংক্রান্ত পরীক্ষায় সফল হবেন। ব্যাংকার ও শিক্ষকদের দিনটি ভালো যাবে। রাজনৈতিক কোনো কর্মকান্ডে ব্যস্ততা বৃদ্ধি পাবে। পিতার কাছ থেকে কিছু অর্থ পেতে পারেন।
শুভ রং: সবুজ
কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) কুম্ভের জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ প্রবল। আজ বিজ্ঞানের শিক্ষার্থীরা ভালো কোনো সংবাদ পেতে যাচ্ছেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন।
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মীনের জাতক জাতিকার আজ পাওনাদারের তাগাদায় পড়তে হবে। হঠাৎ করে কোন প্রকার আইনগত জটিলতায় জড়িয়ে যেতে পারেন। আজ কারো কাছ থেকে ঋণ নেবেনও না দেবেন ও না। ঝাঁকিপূর্ণ বিনিয়োগে লোকসানের আশঙ্কা রয়েছে। শেয়ার ব্যবসায় হঠাৎ বড় ধরনের দরপতনের সম্মূখীন হতে পারেন।
শুভ রং: কমলা